আম্বানি পুত্রের বিয়েতে কত টাকা খরচ জানেন কি ?? জানলে অবাক হবেন!!

105
আম্বানি পুত্রের বিয়েতে কত টাকা খরচ জানেন কি ?? জানলে অবাক হবেন!!
আম্বানি পুত্রের বিয়েতে কত টাকা খরচ জানেন কি ?? জানলে অবাক হবেন!!

আগামী ৯ মার্চ (শনিবার) সাতপাকে বাঁধা পড়বেন ধনকুবের মুকেশ আম্বানি ও নীতা আম্বানির বড় ছেলে আকাশ আম্বানি । এ মেগা ওয়েডিংয়ের তোড়জোড় শুরু হয়ে গেছে গত শুক্রবার থেকে। বহুদিনের বান্ধবী শ্লোক মেহতার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন আকাশ আম্বানি।

সুইজারল্যান্ডে ‘উইন্টার ওয়ান্ডারল্যান্ড’ প্রি-ওয়েডিং কাটিয়ে এসেছেন ব্রাউন ইউনিভার্সিটির এই দুই পড়ুয়া।

হ্যারি পটার থিমের পার্টিও করা হয়েছে মুম্বাইয়ের প্রি ওয়েডিংয়ে। হগওয়ার্টের হলের ধাঁচে সাজানো হয়েছিল প্রি-ওয়েডিং অনুষ্ঠানের হল। ডিনার টেবিলও ছিল তেমনই।

আরো পড়ুনঃ- ভারত-পাক চরম উত্তেজনার জন্য বিয়ে পিছিয়ে গেলো

সুইজারল্যান্ডের পর প্রি ওয়েডিং অনুষ্ঠান হয়েছে মুম্বাইতেও। অনুষ্ঠানে পারফর্ম করেন গুরু রণধাওয়া। উপস্থিত ছিলেন আনুশকা শর্মাসহ আরও সেলেব্রিটিরা।

আকাশের প্রি-ওয়েডিং অনুষ্ঠানে দেখা গেছে ঈশা আম্বানিকে। সাদা রঙের লং কোটে ঈশাকে লাগছিল চমৎকার।

অনন্ত আম্বানির বিশেষ বান্ধবী রাধিকা মার্চেন্টকেও দেখা গেছে অনুষ্ঠানে। কোল্ড প্লে-র ক্রিস মার্টিনকে আম্বানি আমন্ত্রণ জানিয়েছিলেন। সঙ্গে ছিল বিখ্যাত ব্যান্ড ‘দ্য চেনস্মোকার’-ও।

আরো পড়ুনঃ- মোবাইল টাওয়ারে উঠে প্রেমিক কে বিয়ের দাবি প্রেমিকার

দেখা গেছে ঈশা ও রাধিকাসহ আরও অনেককে নাচতে। পাশে ছিলেন আনন্দও। তিনি ঈশার দিক থেকে নাকি চোখ ফেরাতেই পারছিলেন না।

ঈশা বলেন, তার যমজ ভাই আকাশের মনটাও নামের মতোই। ঈশার জন্যই বিয়ের তারিখ পিছিয়েছিলেন আকাশ। আগে এনগেজমেন্ট হলেও বোনের বিয়ের পরেই বিয়ে করার সিদ্ধান্ত নেন আকাশ। যমজ ভাইয়ের বিয়ের দিন কী পোশাক পরতে চলেছেন ঈশা, তা নিয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

শ্লোককে পরিবারে স্বাগত জানাতে ঈশা গুজরাতি গান গেয়েছেন। তাকে সাহায্য করেছেন নীতা আম্বানিও। সেই ভিডিও প্রকাশ্যে এসেছে।

ঈশা বলেন, শ্লোকের বোন দিয়াও একই স্কুলে পড়েছেন। ২৫ বছর ধরে তারা প্রিয় বন্ধু। পরবর্তীতে স্কুল বদলে শ্লোকের সঙ্গেও পড়েছেন তিনি। অতএব, শ্লোক আগে থেকেই তার পরিবারের সদস্য, জানিয়েছেন ঈশা।

আরো পড়ুনঃ- বাহুবলী প্রভাসের গালে চর !! দেখুন বিস্তারিত

আগামী ৭ মার্চ ওয়ার্লিতে হবে মালা-মেহেন্দির অনুষ্ঠান। গ্র্যামি জয়ী ব্যান্ড ‘মেরুন ৫’-এর পারফরম্যান্স থাকার কথাও শোনা গেছে ওইদিন।

আনন্দ ও শ্লোকের বিয়ে হবে মুম্বাইয়ে, বান্দ্রা কুর্লা কমপ্লেক্সের জিয়ো ওয়ার্ল্ড সেন্টারে। বিয়ে ঘিরেও চলবে তিন দিনের অনুষ্ঠান। প্রত্যাশিত, তারকার মেলা বসবে এবারও।

এই বিয়েতে খরচ প্রায় ২০০ কোটি টাকার ওপরে ।

১১ তারিখ হবে আকাশ-শ্লোকের রিসেপশন। মঙ্গল পর্বের অনুষ্ঠান যদিও বিয়ের দিনই হবে। সোমবার মহাশিবরাত্রির পুজোও করেছেন আম্বানি পরিবার।