শুক্রবারের রাতে ১০-১২ টার মধ‍্যে এই দুটি মন্ত্র জপ করুন, অর্থের অভাব বোধ করবেন না কখনো

294
শুক্রবারের রাতে ১০-১২ টার মধ‍্যে এই দুটি মন্ত্র জপ করুন, অর্থের অভাব বোধ করবেন না কখনো

আমরা শুক্র গ্রহকে খুবই গুরুত্ব দেই। বৈদিক অ্যাস্টোলজিতে এর গুরুত্ব অনেক। কারো হস্তরেখাতে যদি শুক্র শক্তিশালী হয় তাহলে তার জীবন সুখ স্বাচ্ছ‍্যন্দে ভরে যায়। কোনোদিন অর্থের অভাব হয় না। সামাজিক দিক দিয়ে অনেক উন্নতি হয়। জীবনের সব স্বপ্ন পূরণ হয়।

কিন্তু যার শুক্র দুর্বল তাদের জীবনে অনেক অসুবিধা নেমে আসে। শক্তিশালী হয়ে উঠলে যে উপকারগুলো হত, আর দুর্বল হলে ঠিক তার বিপরীত হয়। টাকা পয়সার সমস‍্যা দেখা দেয়। শারীরিক সমস‍্যা দেখা দেয় যেমন হজম শক্তি কম হয়, স্কিন, চোখ, বিভিন্ন রিপ্রোডাকটিভ সিস্টেম খারাপ হয়। মা বাবার স্বপ্ন পূরণ হতে চায় না। এই কারণে এই শুক্রের প্রতি খেয়াল রাখাটা জরুরি। এটা যেন কোনোভাবেই দুর্বল হয়ে না পরে।

কিন্তু এটা ঠিক করবেন কিভাবে, তারজন‍্য এমন কি করতে হবে? কিছুই না আপনাকে রাতে এই দুটি মন্ত্র জপ করতে হবে
ওম ক্লিম শুক্রায় নমহ” এবং “ওম ড্রাম ড্রিম ড্রাম শাহ শুক্রায় নমহ”।

আপনাকে এইদুটি মন্ত্র প্রতি শুক্রবার রাতে ১০-১২ টার মধ‍্যে জপ করতে হবে। তাহলেই আপনার শুক্র শক্তিশালী হবে। উপরের উপকারগুলো ছাড়া আরও বিভিন্ন উপকার হবে আপনার জীবনে।

আয়ুর বৃদ্ধি ঘটে, মানে অত সহজে রোগ আপনাকে আক্রমণ করতে পারবে না। কোনো দুর্ঘটনার সম্মুখীন হলেও তা আপনি খুব সহজে বেচে ফিরতে পারবেন এই কারণে আপনার আয়ুও বাড়বে।

তাছাড়া ক্রিয়েটগভ লোকের খুব উপকার হয়। তারা যদি নিয়ম করে মন্ত্র জপ করতে পারে তাহলে তাদের খুব উন্নতি হবে। বিশেষ করে গান ও নাচের দিকে।

সম্মানবৃদ্ধি ঘটে। সমাজে নিজের মূল‍্য বাড়ে। সারাজীবন লাইম লাইটে থাকতে চাইলে বন্ধু এই মন্ত্র নিয়ম করে জপ করে যান।সাফল‍্য মিলতে বাধ‍্য। সেই ক্ষেত্রে কর্মক্ষেত্রে ও সমাজে গ্রহণযোগ‍্যতা বাড়ে। মানুষের মধ‍্যমণি হয়ে থাকা যায় সর্বদা। তো আর বসে না থেকে নিয়ম করে মন্ত্র জপ করুন, উপকার মিলতে বাধ‍্য।