বাহুবলী প্রভাসের গালে চর !! দেখুন বিস্তারিত

139

বাহুবলী’ ছবির তারকা প্রভাসের গালে কেউ চড় দিতে পারে? তাও আবার উন্মুক্ত স্থানে, সবার সামনে। ঠিক এমনটাই ঘটেছে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেস বিমানবন্দরে। প্রয়োজনীয় সব কাজ শেষ করে যখন প্রভাস বাইরে বেরিয়ে আসেন, তখন এক মেয়ে ভক্ত তাঁর দিকে ছুটে যান। প্রিয় নায়কের সঙ্গে একটি ছবি তোলার জন্য আবদার করেন। প্রভাস রাজি হন। মেয়েটি তাঁকে জড়িয়ে ধরে ছবি তোলেন। ছবি তোলা শেষে প্রভাষকে ধন্যবাদ জানিয়ে লাফাতে লাফাতে তাঁর গালে আলতো করে একটি চড় দিয়ে চলে যান। ঘটনার আকস্মিকতায় প্রভাস নিজেও হতভম্ব হন। মুহূর্তেই নিজেকে সামলে নিয়ে মুচকি হাসেন। এই ঘটনা নিয়ে ভিডিওটি এরই মধ্যে ভাইরাল হয়েছে।

আরো পড়ুনঃ- সোনম কাপুর শ্রীদেবীর মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে চমকে দিলো

প্রত্যক্ষদর্শীদের মতে, প্রিয় নায়ককে কাছে পেয়ে মেয়েটি এতটাই উচ্ছ্বসিত আর উত্তেজিত ছিলেন যে তিনি কী করেছেন, তা হয়তো নিজেও বুঝতে পারেননি।

প্রভাস এখন ব্যস্ত তাঁর আগামী ছবি ‘সাহো’ নিয়ে। ভারত, যুক্তরাষ্ট্র, আরব আমিরাতসহ বিভিন্ন স্থানে ছবিটির শুটিং হচ্ছে। ছবির বাজেট ৩০০ কোটি রুপি। হিন্দি, তামিল আর তেলেগু ভাষায় ছবিটি মুক্তি দেওয়া হবে। এখানে প্রভাসের বিপরীতে অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর। আরও অভিনয় করছেন মহেশ মাঞ্জরেকর, অরুণ বিজয়, মন্দিরা বেদি, চাঙ্কি পান্ডে, নীল নিতীন মুকেশ প্রমুখ। নির্মাতারা বলছেন, তেলেগু ভাষায় ‘সাহো’ সবচেয়ে ব্যয়বহুল ছবি। আগামী ১৫ আগস্ট ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করা হচ্ছে।