ব্যাগেজ স্ক্যানার থেকে বের হল শিশু! দেখুন ভাইরাল হওয়া সেই ভিডিও

340

নিজেদের সঙ্গে থাকা ব্যাগগুলির দিকে খেয়াল রাখতে ব্যস্ত ছিল বাবা-মা। এই সুযোগে ব্যাগেজ স্ক্যানারে ঢুকে পড়ে তাদের পাঁচ বছরের মেয়ে। বিষয়টি দেখতে পেয়ে চোখ কপালে ওঠে সেখানে উপস্থিত নিরাপত্তাকর্মীদের।

শেষ পর্যন্ত সবার চিন্তার অবসান ঘটিয়ে অক্ষত অবস্থাতেই স্ক্যানারের বাইরে বের হয়ে আসে ওই শিশু। হতবাক করা এই ঘটনাটি ঘটেছে পূর্ব চীনের শানডং প্রদেশের জিনান এলাকার একটি রেল স্টেশনে।

আরো পড়ুন ঃ– মাত্র ১০ টাকায় শাড়ি !! কি বিশ্বাস হচ্ছে না ? তাহলে...

জানা গেছে, ওই পুঁচকে মেয়েটির বাবা-মা তাকে নিয়ে ট্রেন ধরার জন্য স্টেশনে এসেছিলেন। স্টেশনে পৌঁছানোর পর তারা যখন ব্যাগগুলি সামলাতে ব্যস্ত ঠিক তখনই নিরাপত্তাকর্মীদের নজর এড়িয়ে ব্যাগেজ স্ক্যানারের একদিক দিয়ে মেশিনের ভিতরে ঢুকে পড়ে মেয়েটি। আর তিন সেকেন্ড বাদে বাইরে বেরিয়ে আসে।
বিষয়টি মনিটরে দেখতে পেয়ে বাকরুদ্ধ হয়ে পড়েন ওখানে থাকা নিরাপত্তাকর্মীরা। এইটুকু সময়ের মধ্যেই হার্টবিট যেন স্তব্ধ হয়ে গেছিল তাদের। এক কর্মকর্তা শিশুটির বাবা-মাকে বলেন, দয়া করে আপনাদের সন্তানকে বোঝান যে ওই মেশিনটি শুধুমাত্র ব্যাগ চেকিংয়ের জন্য। সেখানে থাকা পুলিশকর্মীরা তাঁদের সন্তানের দিকে নজর দেওয়ার পরামর্শও দেন।

আরো পড়ুন ঃ- গুগলে ‘বেস্ট টয়লেট পেপার’ লিখে সার্চ করলে কি আসে দেখুন…

শুধু ব্যাগেজ স্ক্যানারে ঢোকাই নয় রেলওয়ে স্টেশনে থাকা সিসিটিভি ক্যামেরায় দেখা গেছে, স্ক্যানারে ঢোকার কিছুক্ষণ আগে বাবা-মায়ের অন্যমনস্কতার সুযোগে কনভেয়ার বেল্টে উঠেও লাফাচ্ছিল মেয়েটি।