টাইগার ও দিশার ইনস্টাগ্রামের পোস্ট কে ঘিরে তুলকালাম বলিউড এবং তাদের ফ্যান

113

ভালোবাসা দিবসে বলিউডের আলোচিত জুটি টাইগার শ্রফ ও দিশা পাটানি বোকা বানালেন তাঁদের ভক্ত–অনুসারীদের। দুজনই নিজ নিজ ইনস্টাগ্রাম পাতায় দুটি রহস্যজনক ছবি দেন। ছবি দেখে ভক্তরা ধারণা করতে শুরু করেন, ভ্যালেন্টাইনস ডে–তে তাঁদের বুঝি বাগদান হয়ে গেছে। কিন্তু না, গতকাল সেই ছবির পেছনের গল্প ফাঁস হলে জানা যায় আসল খবর।

ভালোবাসা দিবসে টাইগার শ্রফ ও দিশা পাটানি দুজনই আলাদাভাবে নিজেদের আঙুলে আংটি পরা দুটি ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। টাইগার তাঁর ছবির ক্যাপশনে লেখেন ‘কেউ আমাকে দখল করে নিয়েছে!’ অন্যদিকে আংটিতে চুমু দেওয়া ছবির নিচে দিশা ক্যাপশনে লেখেন ‘কেউ একজন প্রশ্ন করল, আমি “হ্যাঁ” বলে দিলাম!’

আরো পরুনঃ- কঙ্গনা নিজেই তৈরি করছেন তার জীবন রহস্যের বায়োপিক-তুলকালাম বলিউড!!

এই দুই ছবির হিসাব মিলিয়ে ভক্তরা গুঞ্জন শুরু করে দিলেন যে ভালোবাসার দিনে টাইগার–দিশার আংটি বদল হয়ে গেছে। কিন্তু গতকাল সকালে ভক্তদের সেই উচ্ছ্বাস আর উত্তেজনায় জল  ঢেলে দেন দুজন। তাঁরা গতকাল পোস্ট করেন দুটি ভিডিও। সেখানে জানান, আংটি পরা ছবি দুটি একটি কোমল পণ্যের প্রচারের জন্য পোস্ট করেছিলেন তাঁরা। ওই পণ্যের বিশেষ দূত হওয়ার চুক্তি করেছেন তাঁরা, সেটা জানাতে রহস্য করেছিলেন দুজন, পরেছিলেন সেই পণ্যের লোগোসংবলিত আংটি। আর পুরো বলিউড আর বলিউডপ্রেমীরা তৈরি হয়ে বসেছিলেন টাইগার–দিশার বাগদান উদ্যাপন করতে।