২০২১ এর বিধানসভা নির্বাচনে তৃণমূল কটি আসন পাবে তা আগেই বলে দিলেন এই নেতা!

200
২০২১ এর বিধানসভা নির্বাচনে তৃণমূল কটি আসন পাবে তা আগেই বলে দিলেন এই নেতা

দল যেমন গরেছিলেন তেমনি দল ভাঙবেন এমনটাই চ্যালেঞ্জ নিয়েছিলেন মুকুল রায়, তাই তো বিজেপিতে যোগ দেওয়ার পর একের পর এক তাঁর শীর্ষদের টেনে নিয়েছেন শাসক দল থেকে, শুধু তাই নয় একদা মমতা বন্দ্যোপাধ্যায় ঘনিষ্ঠ মুকুল রায় বারবার মুখ্যমন্ত্রীকে তোপ দেগেছেন।

তাই তো কখনও সব্যসাচী দত্তের বাড়ি আবার কখনও শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে দেখা গিয়েছে তাঁকে। এক কথায় বলা যায় রাজ্যে তৃণমূলকে কোণঠাসা করতে মরিয়া হয়ে উঠেছেন বিজেপি নেতৃত্ব মুকুল রায়। তাই রাজ্যে যেভাবে বিজেপি ঝড় উঠেছে তাতে আসন্ন বিধানসভা নির্বাচনে তৃণমূলের পরিস্থিতি কী হতে পারে তা নিয়ে মুখ খুললেন একদা চাণক্য মুকুল রায়।

রবিবার বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রে গিয়ে সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন এবং প্রশান্ত কিশোরের মতাদর্শ অনুযায়ী তৃণমূল যে ভাবে জনসংযোগ বাড়াতে সচেষ্ট হয়েছে তার পাল্টা জবাব দিতে চাইলেন মুকুল রায়। তাই তো এ দিন সেখানকার আদিবাসী সম্প্রদায়ের মানুষজনের বাড়িতে গিয়ে দেখা করা কথা বলা এমনকী খাওয়া দাওয়া করেছেন তিনি। সেখানে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে প্রশান্ত কিশোরকে সরাসরি কটাক্ষ করেন তিনি, একই সঙ্গে সাংবাদিকদের প্রশ্নে আগামী বিধানসভা নির্বাচনে তৃণমূল ৩০টি আসনও পাবে না বলে জানান মুকুল রায়। তাঁর মতে জন দেশ উপেক্ষা করে জোর করে ক্ষমতা রেখেছেন মুখ্যমন্ত্রী।