এই মুহুর্তের বর খবর! মন্ত্রিসভায় স্থান পেতে চলেছেন সৌরভ

193
এই মুহুর্তের বর খবর! মন্ত্রিসভায় স্থান পেতে চলেছেন সৌরভ

উত্তরবঙ্গ উন্নয়ন দফতরের কাজে খুশি নন মমতা তাই এই দপ্তরের রাষ্ট্রমন্ত্রীর পদ পেতে চলেছেন আলিপুরদুয়ারের বিধায়ক সৌরভ চক্রবর্তী। লোকসভা ভোটে আলিপুরদুয়ার আসনে জিততে না পারলেও মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে তিনি যে অতি প্রিয় তা সকলেই জানেন, তাঁর কাজকর্ম অত্যন্ত পছন্দ মুখ্যমন্ত্রীর তাই তো উত্তরবঙ্গ উন্নয়ন দফতরের পূর্ণ মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ থাকার সত্ত্বেও রাষ্ট্রমন্ত্রীর পদ দেওয়া হয়েছে সৌরভ চক্রবর্তীকে।

লোকসভা নির্বাচনে যে যে আসন থেকেই তৃণমূল হেরে গিয়েছে সেই সেই আসনে জনসংযোগ বাড়াতে বিশেষ নজর দিচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই মতো অত্যন্ত গুরুত্বপূর্ণ লোকসভা কেন্দ্র আলিপুরদুয়ারে একজন সুদক্ষ প্রতিনিধি নিয়োগের সিদ্ধান্ত নিয়েছেন মুখ্যমন্ত্রী। এ ছাড়াও সৌরভ চক্রবর্তী যে ভাবে মুখ্যমন্ত্রীর নির্দেশ মেনে জনসংযোগের উপর জোর দিয়েছেন তাতেই খুশি হয়েছেন মুখ্যমন্ত্রী আর তার পরেই এই সিদ্ধান্ত নিয়েছে।

আলিপুরদুয়ারের বিধায়ক সৌরভ চক্রবর্তী মন্ত্রী সভায় এলে তাঁর জায়গায় জেলা সভাপতির পদে বসতে পারেন জলপাইগুড়ি জেলা পরিষদের সহ সভাপতি তথা তৃণমূল কৃষক ফ্রন্টের জেলা সভাপতি দুলাল দেবনাথ প্রাক্তন দুই জেলা সভাপতি কৃষ্ণকুমার কল্যাণী ও চন্দন ভৌমিকের মধ্যে যে কেউ একজন।

লোকসভা নির্বাচনে হারের ক্ষতে মলম লাগিয়ে বিধানসভা নির্বাচনে রাজ্যে হাল ধরে রাখতে মরিয়া মুখ্যমন্ত্রী তাই তো বুদ্ধিবাদ প্রশান্ত কিশোরের পরামর্শ মেনেই জনসংযোগ বাড়াতে উদ্যত হয়েছেন।