পড়ুন আজকের রাশিফল ,দেখুন আজকের দিন আপনার কেমন যাবে…

908
দেখুন আজকে(12/03/2019) আপানর সৌভাগ্য কতটা
দেখুন আজকে(12/03/2019) আপানর সৌভাগ্য কতটা

পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ,যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

মেষ রাশিফল :- আজকের দিনে আপনাদের মধ্যে কেউ কেউ জরুরী সিদ্ধান্ত নিতে বাধ্য হতে পারেন, যা আপনাদের উত্তেজিত এবং বিচলিত করতে পারে। নিজেদের ভবিষ্যৎ গড়ায় মনোযোগী না হয়ে বাইরের কার্যকলাপে তাদের সময় কাটানোয় আপনি হতাশ হতে পারেন। ব্যক্তিগত সম্পর্কগুলি সংবেদনশীল এবং ঝুঁকিপূর্ণ হবে। যে কোন অংশীদারিত্বে দায়বদ্ধ হওয়ার আগে আপনার অভ্যন্তরের অনুভূতিগুলি কি বলছে তা শুনুন।

বৃষভ রাশিফল :-সন্ধ্যাবেলায় একটু আরাম করুন। অতীতের বিনিয়োগ থেকে উপার্জন বৃদ্ধি দেখতে পাওয়া যাচ্ছে। আপনার নতুন প্রকল্প এবং পরিকল্পনা সম্পর্কে আপনার বাবা মায়ের বিশ্বাস অর্জনের জন্যও এই সময়কালটি ভালো। চাকরির সম্ভাবনায়র গৃহীত সফর ইতিবাচক ফল দেবে। সাক্ষাত্কার চলাকালীন আপনাকে আপনার ধৈর্য্য বজায়র রেখে নিজেকে প্রকাশ করতে হবে। আপনার কাজে লেগে থাকুন এবং আপনাকে সাহায্য করার জন্য আজ যারা কোমর বেঁধে লেগেছেন তাদেরকে গণ্য করবেন না। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে।

মিথুন রাশিফল :-স্বাস্হ্যের সমস্যার জন্য আপনি কোন গুরুত্বপূর্ণ কাজে যেতে অসমর্থ হওয়ায় কিছু প্রতিকূলতার সামনা করা সম্ভবপর। কিন্তু আপনাকে সম্মুখে চালিত করতে আপনার যুক্তি ব্যবহার করুন। বৈবাহিক বন্ধনে প্রবেশ করার জন্য ভালো সময়। ভালোবাসার মানুষটি রোম্যান্টিক মেজাজে থাকবে। আপনার সঙ্গীকে কোন ব্যাপারে চাপ দেবেন না; এতে আপনাদের দূরত্ব বাড়বে।

কর্কট রাশিফল :-আপনার স্বাস্থ্যের পুনরায় উন্নতির জন্য সেরা দিন। বিনিয়োগের পরামর্শ দেওয়া হচ্ছে কিন্তু সঠিক উপদেশের খোঁজ করুন। ব্যক্তিগত জীবন ছাড়াও কিছু দাতব্য কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখবেন। এটা আপনাকে মানসিক শান্তি দেবে কিন্তু ব্যক্তিগত জীবনে কোন সাহায্য করবে না। আপনাকে উভয়ের প্রতি সমান মনোযোগ দিতে হবে। আপনি এবং আপনার স্ত্রীর মধ্যের ভালোবাসা ক্ষয় পাওয়ার প্রবল সম্ভাবনা আছে। বিভেদ দূর করার জন্য ভাববিনিময় করুন অন্যথায় বিষয়টি আরো খারাপ হবে। কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন।

সিংহ রাশিফল:-কোন ঝগড়াটে ব্যক্তির সাথে বিবাদ আপনার মেজাজ খারাপ করতে পারে। বিবেচক হোন এবং যদি পারেন তাহলে এটি এড়িয়ে যান, য়েহেতু সংঘর্ষ এবং অতিরিক্ত উত্তেজনা কখনোই আপনাকে সাহায্য করবে না। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন আনন্দের পাশাপাশি কোন ছুটির পরিকল্পনা করার জন্যও ভালো হবে। আপনি একটি সমষ্টিগত লক্ষ্যের দিকে একটি দলকে একত্র করে এবং একসঙ্গে কাজ করানোর জন্য একটি শক্তিশালী অবস্থানে আছেন। আপনার স্ত্রীর স্বাস্হ্য আপনাকে দুশ্চিন্তাগ্রস্ত করে রাখবে। গুরুত্বপূর্ণ ব্যাক্তির সঙ্গে কথোপকথনের সময়ে শব্দ চয়নে যত্ন নিন।

কন্যা রাশিফল :- অত্যধিক ভ্রমণ আপনাকে উন্মত্ত করে তুলবে। আজ শুধু বসে থাকার পরিবর্তে- কেন এমন কিছুতে নিযুক্ত হচ্ছেন না- যা আপনার উপার্জন ক্ষমতা উন্নত করবে। আপনার মাধুর্যতা এবং ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। একতরফা মোহ আজ সর্বনাশা প্রমাণিত হবে। সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন।

তুলা রাশিফল :-হৃদরোগীদের জন্য কফি ছাড়ার পক্ষে এটি সঠিক সময়। পরবর্তী যে কোন ব্যবহার আপনার হার্টে অহেতুক (অপ্রয়োজনীয়) চাপ সৃষ্টি করবে। যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। যাকে আপনি বিশ্বাস করেন তিনি আপনাকে সম্পূর্ণ সত্যিটি নাও বলতে পারেন- ছোট একটি অনুসন্ধান সব সত্যি লাভ করতে জরুরী-কিন্তু যদি আপনি রাগের মাথায় কাজ করেন তাহলে আপনি আপনার সম্পর্ক বিনষ্ট করবেন। সহকর্মীরা আপনাকে প্রভূত সাহায্য করবে এবং কর্মক্ষেত্রে নতুন যোগাযোগের প্রচুর সম্ভাবনাও আছে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে।

বৃশ্চিক রাশিফল :-অন্যদের সাথে খুশি ভাগ করে নেওয়ার মাধ্যমে স্বাস্হ্যের বিকাশ ঘটতে পারে। আপনার খরচ বৃদ্ধি আপনার মনকে ভাবিত করে তুলবে। যদি আপনি একটি পার্টির পরিকল্পনা করেন তাহলে আপনার সবথেকে ভাল বন্ধুদের আমন্ত্রণ জানান- সেখানে অনেক মানুষই থাকবে যারা আপনাকে উৎসাহিত করবে। আপনার কাজ হবে আরাম করা- কারণ আপনি আপনার প্রিয়জনের মাধ্যমে সুখ- সাচ্ছন্দ্য এবং পরমানন্দ খুঁজে পাবেন। নির্দিষ্ট ক্ষেত্রে আপনি আপনার সঙ্গীর জন্য যথার্থ বলে মনে হতে পারে, যা যুদ্ধের বাতাবরণ তৈরি করতে পারে। ঘরে ধর্মানুষ্ঠান/হোম/শুভ অনুষ্ঠান সম্পাদিত হবে।

ধনু রাশিফল :- আপনার আকাঙ্খা এবং উচ্চাশা ভয় দ্বারা প্রভাবিত হওয়ার উচ্চ সম্ভাবনা রয়েছে। এটি মোকাবিলা করতে আপনার কিছু সঠিক উপদেশ দরকার। আজ আপনার সামনে অনেক নতুন আর্থিক স্কিমের উপস্থাপন করা হবে- কোনো প্রতিশ্রুতি করার আগে ভালো করে সব দিক দেখে নিন। বন্ধু এবং পরিবারের সদস্যরা আপনাকে উৎসাহ প্রদান করবে। আপনার বিষণ্ণ জীবন আপনার পত্নীর উত্তেজনা কারণ হতে পারে। আপনার সঙ্গী আপনাকে নিচু দেখাবে এবং এরফলে আপনি বিবাহ ভেঙে দিতে বাধ্য হবেন। আজ আপনি প্রচুর আকর্ষণীয় আমন্ত্রণ পাবেন- এবং একটি আকস্মিক উপহারও আপনার জন্য আসতে পারে।

মকর রাশিফল :-মানসিক স্বচ্ছতা বজায় রাখার জন্য বিভ্রান্তি এবং হতাশা এড়িয়ে চলুন। আপনি আর্থিক দিক থেকে খুব উদার হলে একটি ভ্রমণে অংশগ্রহণ করতে পারেন। গার্হস্থ্য জীবন থাকবে শান্তিপূর্ণ এবং প্রশংসার যোগ্য। এমন একটি কাল যেখানে নতুন চাকরি বা নতুন বাণিজ্যিক প্রস্তাব আপনার দিন উজ্জ্বল করে তুলবে। কোন নতুন যৌথ উদ্যোগে নিজেকে দায়বদ্ধ করা থেকে এড়িয়ে চলুন-এবং যদি প্রয়োজন পড়ে তাহলে ঘনিষ্ঠ মানুষের উপদেশ নিন। আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য আপনি কোনো প্রতিযোগীতায় জয় পেতে সক্ষম হবেন।

কুম্ভ রাশিফল :-কোন গাড়ি চালানোর সময়ে সতর্ক থাকুন বিশেষত বাঁকগুলিতে। কারোর অবহেলা হয়তো আপনার জন্য কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। সম্পর্কগুলির সাথে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন। প্রেম বিষয়ক ব্যাপারে বলশালী হওয়া এড়িয়ে চলুন। মতবিভেদ প্রভাব ফেলবে এবং আপনি আপনার স্ত্রীর সাথে পুনর্মিলিত হওয়া দুরূহ বোধ করবেন। সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে।

মীন রাশিফল :-আজ আপনি ক্লান্ত এবং ছোট ছোট বিষয় নিয়ে মনোক্ষুণ্ণ বোধ করবেন। অতীতের বিনিয়োগ থেকে উপার্জন বৃদ্ধি দেখতে পাওয়া যাচ্ছে। বন্ধুরা আপনাকে বিভ্রান্ত করার চেষ্টা করতে পারে। ভালোবাসার ব্যক্তির প্রতি আপনার রুক্ষ মনোভাব আপনাদের সম্পর্কের মধ্যে বিরোধ আনতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার চাপের সম্পর্ক হবে এবং এরমধ্যে গুরুতর বিরোধ হবে কারণ এটি যতদিন চলা উচিত তার তুলনায় বেশি দিন চলবে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে।