আজ রবিবার (০৯-০৬-২০১৯) দেখুন আপনার দিনটি কেমন যাবে

432
দেখুন আজকে (১৮/০৭/২০১৯) বৃহস্পতিবার আপনার দিনটি কেমন যাবে

মেষ রাশি-আপনার সব সমস্যার জন্য সেরা প্রতিষেধক হল হাসি। যদি আপনি একটু বাড়তি টাকাপয়সা উপার্জনের উপায় খুঁজছেন-তাহলে নিরাপদ আর্থিক পরিকল্পনাগুলিতে বিনিয়োগ করুন। কোন বন্ধু তার ব্যক্তিগত সমস্যা সমাধানের জন্য আপনার উপদেশ চাইতে পারে। আজ আপনি জানতে পারবেন যে আপনার সঙ্গীর ভালবাসা আপনার জন্য সত্যিই গভীর ভাবপূর্ণ। আজ আপনি আপনার মনকে পরীক্ষায় লাগাবেন- আপনাদের মধ্যে কেউ কেউ দাবা-শব্দের ধাঁধা খেলায় জড়িয়ে পড়তে পারেন এবং অন্যরা একটি গল্প-কবিতা লিখবেন বা ভবিষ্যত পরিকল্পনা করবেন। জীবন সাম্প্রতিক দিনের মধ্যে আপনার কাছে সত্যিই শক্ত হয়ে উঠবে, কিন্তু আজ আপনি আপনার স্ত্রীর নন্দনকাননের মধ্যে নিজেকে খুঁজে পাবেন।
শুভ সংখ্যা :- 1
শুভ রং :- কমলা এবং সোনালী
প্রতিকার :- গরম মশলা, শুকনো ফল, মধু, গুড় খাবারে দিলে আর্থিক অবস্থা ভালো থাকবে।

মিথুন রাশি-আপনার দীর্ঘস্থায়ী অসুস্থতা সারাতে হাসি চিকিৎসা ব্যবহার করুন কারণ এটি সব সমস্যার সেরা প্রতিষেধক। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না- বিশেষ করে বড় আর্থিক লেনদেনের ক্ষেত্রে। সন্ধ্যাবেলায় আপনার বাচ্চাদের সাথে কিছু আনন্দাদায়ক সময় কাটান। দিনটি আপনার ভালবাসার জীবনের পরিপ্রেক্ষিতে অবিশ্বাস্য। প্রেম করতে থাকুন। যদি আপনি আপনার জিনিসপত্র সম্পর্কে যত্নবান না হন তাহলে ক্ষয়ক্ষতি বা চুরি হতে পারে। আপনার এবং স্ত্রী মধ্যে ছোট বিষয় নিয়ে ঝগড়া হতে পারে কিন্তু এরজন্য একটি দীর্ঘ মেয়াদী ভিত্তিতে আপনার বিবাহ বিচ্ছেদের সম্ভাবনা আছে। অন্যদের বলা বা সুপারিশ বিশ্বাস করার আগে সতর্ক থাকুন।
শুভ সংখ্যা :- 7
শুভ রং :- ক্রিম এবং সাদা
প্রতিকার :- সুগন্ধি দ্রব্য যেমন পারফিউম, ধূপকাঠি, সুগন্ধি বা কর্পূর ওপরকে উপহার হিসেবে, দান হিসাবে দিন বা বিতরণ করুন, এর ফলে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে।

সিংহ রাশি-আপনি অবসর যাপনের আনন্দ উপভোগ করবেন। আকস্মিক টাকাকড়ির আগমন আপনার রসিদগুলির এবং তাত্ক্ষণিক খরচার খেয়াল রাখবে। কেউ আপনার কিছু ক্ষতি করার চেষ্টা করতে পারে- আপনার বিরুদ্ধে এক দৃঢ় শক্তি কাজ করায়-আপনার এমন কোন কাজ করা উচিত নয়- যা আপনাকে সামনাসামনি মোকাবিলার দিকে নিয়ে যাবে- যদি আপনি কখনো প্রতিশোধ নিতে চান তাহলে তা এক মর্যাদাপূর্ণ উপায়েই করা উচিত। আজ আপনি কিছু প্রাকৃতিক সৌন্দর্য দেখে স্তম্ভিত হয়ে যাবেন। আপনি দিনটিকে সবচেয়ে ভাল করতে আপনার লুকানো গুণাবলী ব্যবহার করবেন। আপনার স্ত্রী আজ আপনাকে খুশি করার জন্য সমস্তরকম প্রচেষ্টা করবে।
শুভ সংখ্যা :- 9
শুভ রং :- লাল এবং মারুন
প্রতিকার :- সুখ ও শান্তিময় সংসার জীবন পেতে ভোরবেলা ১১ বার “ওম ক্রাং ক্রিং ক্রৌং সঃ ভৌমায় নমঃ” জপ করুন।

বৃশ্চিক রাশি-যদি আপনি একটি দীর্ঘ যাত্রায় যাবার পরিকল্পনা করেন তাহলে আপনার স্বাস্থ্য এবং শক্তি সংরক্ষণের অভ্যাস অত্যন্ত উপকারী প্রমাণিত হবে। একটি ব্যস্ত সময়সূচী সত্ত্বেও আপনি সহজেই ক্লান্তি সামলাতে সক্ষম হবেন। কেবল বিচক্ষণ বিনিয়োগই পরিশোধ আনবে- সুতরাং আপনি আপনার কষ্টার্জিত পয়সা কোথায় লাগাচ্ছেন সে সম্পর্কে নিশ্চিত হোন। ভুল সময়ে ভুল জিনিস না বলতে চেষ্টা করুন- যাদেরকে আপনি ভালোবাসেন তাদেরকে আঘাত না করতে যত্নশীল হন। সতর্ক থাকুন কারণ কেউ আপনার ভাবমূর্তি কলঙ্কিত করতে পারে। আনন্দদায়ক সফর সন্তোষজনক হবে। আপনার স্ত্রী আজ আপনার মর্যাদা বিরূপভাবে প্রভাবিত করতে পারেন।
শুভ সংখ্যা :- 3
শুভ রং :- কেশর এবং হলুদ
প্রতিকার :- নিজেরদের মধ্যে প্রেম বৃদ্ধির জন্য দুজনে একসাথে বসে ভবন বিষ্ণুর মৎস্যভাতার কথা পাঠ করুন।

মকর রাশি-অজস্র স্নায়ুবৈকল্য আপনার প্রতিরোধ ক্ষমতা এবং চিন্তাশক্তিকে দুর্বল করতে পারে। ইতিবাচক মনোভাবের সঙ্গে নিজেকে রোগের সাথে লড়াই করতে উৎসাহিত করুন। টাকাপয়সা লাভ আপনার প্রত্যাশামাফিক হবে না। ঘরোয়া ব্যাপার এবং গৃহস্থালীর মুলতুবি থাকা কাজগুলি শেষ করার জন্য আজ একটি অনুকূল দিন। একটি আনন্দের সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে যা আপনার শক্তি এবং আবেগকে আবার নতুন করে তুলবে। আপনি দিনটিকে সবচেয়ে ভাল করতে আপনার লুকানো গুণাবলী ব্যবহার করবেন। আপনি আপনার স্ত্রীর সঙ্গে আবার পুরাতন সুন্দর রোমান্টিক দিনগুলি আজ হৃদয়ে পোষণ করুন।
শুভ সংখ্যা :- 9
শুভ রং :- লাল এবং মেরুন
প্রতিকার :- ওম শুক্রয়ে নমঃ এই মন্ত্র দিনে ১১ বার জপ করলে আপনি ভালো স্বাস্থ্যের অধিকারী হবেন।

মীন রাশি-আজ স্বাস্হ্য সুন্দর থাকবে। দিনের পরেরভাগে টাকাপয়সার অবস্থার উন্নতি হবে। আপনার আত্মীয়দের সাথে দেখা করতে যাওয়া আপনি যা ভেবেছিলেন তার থেকে অনেক বেশি ভালো হবে। আপনার প্রিয়তমা আজ উপহারের সঙ্গে কিছুটা সময় আশা করতে পারে। আজ সেরকমই একটি দিন যখন বিষয়গুলি আপনার ইচ্ছামাফিক চলে না। আজ, আপনি আপনার অর্ধাঙ্গীনীর অর্থ কতটা তা বুঝতে পারবেন।
শুভ সংখ্যা :- 4
শুভ রং :- বাদামি এবং ধূসর
প্রতিকার :- গরুকে পালংশাক খাওয়ালে তা আপনার প্রেম জীবনের ওপর ভালো প্রভাব পরবে।

বৃষভ রাশি-আপনার মনকে ভালোবাসা, আশা, বিশ্বাস, সহানুভূতি, আশাবাদ এবং বিশ্বস্ততার মত ইতিবাচক অনুভূতিগুলি গ্রহণে উৎসাহিত করুন। একবার এই অনুভূতিগুলি সম্পূর্ণরূপে নিয়ন্ত্রণ এলে-মনও স্বয়ংক্রিয়ভাবে প্রতি পরিস্থিতিতে ইতিবাচক সাড়া দেবে। দিনের শেষ ভাগে আর্থিক উন্নত হবে। দিনটির পরের ভাগে অপ্রত্যাশিত সুসংবাদ পুরো পরিবারের জন্য খুশি এবং উচ্ছলতা আনবে। ভালোবাসার জীবন আজ সত্যিই সুন্দরভাবে প্রস্ফুটিত হবে। প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। আজ, আপনার স্ত্রীর কাছে আপনার নিরপরাধ কাজ আপনার দিনটিকে অবিশ্বাস্য করতে পারে!
শুভ সংখ্যা :- 9
শুভ রং :- লাল এবং মারুন
প্রতিকার :- কোনো শ্রমিক কে লাল শাক ও কিছু টাকা দান করুন, এর ফলে আপনার কর্ম ক্ষমতা বৃদ্ধি পাবে।

কর্কট রাশি-উচ্চ ক্যালোরির খাবার এড়িয়ে চলুন এবং আপনি শরীরচর্চায় লেগে থাকুন। আপনি দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। বন্ধুদের সঙ্গে আপনি স্বাচ্ছন্দ্য বোধ করবেন। আপনার প্রণয়ী প্রতি আপনার উদ্বেগহীন মনোযোগ বাড়িতে উত্তেজনা সৃষ্টি পারে। ঘরে ধর্মানুষ্ঠান/হোম/শুভ অনুষ্ঠান সম্পাদিত হবে। আপনার স্ত্রীর আচরণ আজ আপনার পেশাদারী সম্পর্ক ব্যহত করতে পারে।
শুভ সংখ্যা :- 2
শুভ রং :- রুপোলি এবং সাদা
প্রতিকার :- প্রেম জীবনে মধুরতা আনতে লালচে বাদামী কুকুরকে তন্দুরি রুটি খাওয়ান।

কন্যা রাশি-দ্বন্দ্ব এড়িয়ে চলুন কারণ এটি আপনার অসুস্থতা বাড়িয়ে তুলতে পারে। দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলি শেষমেশ পুনরুদ্ধার করা যাবে। আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে অপ্রত্যাশিত উপহার এবং উপঢৌকন পাবেন। প্রেমে হতাশ হতে পারেন কিন্তু মনোক্ষুণ্ণ হবেন না যেহেতু প্রেমিক প্রেমিকারা সর্বদাই চাটুকার হন। সফর করা আপনাকে নতুন স্থান দেখাবে এবং গুরুত্বপূর্ণ মানুষদের সাথে সাক্ষাৎ করাবে। আপনার এবং আপনার সঙ্গীর আপনাদের বিবাহিত জীবনের জন্য সত্যিই কিছু জায়গা দরকার।
শুভ সংখ্যা :- 7
শুভ রং :- ক্রিম এবং সাদা
প্রতিকার :- ক্রমাগত ভালো স্বাস্থ্য লাভ করার জন্য কালো ছোলা, বেঙ্গল ছোলা, সরিষার তেল ও কালো কাপড় দান করুন।

তুলা রাশি-স্বাস্হ্য ভালোই থাকবে। আপনার লগ্নি এবং ভবিষ্যৎ লক্ষ্য সম্পর্কে গোপনীয়তা রাখুন। বাচ্চারা তাদের কৃতিত্বের মাধ্যমে আপনাকে গর্বিত করবে। আপনি জনপ্রিয় হবেন এবং সহজেই বিপরীত লিঙ্গের সদস্যদের আকর্ষিত করবেন। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লম্বা দৌড়ে লাভদায়ক প্রমাণিত হবে। কর্মক্ষেত্রে জিনিষগুলি আপনার পক্ষে থাকবে বলে মনে হয়।
শুভ সংখ্যা :- 1
শুভ রং :- কমলা এবং সোনালী
প্রতিকার :- ভগবান ভৈরবের পূজা ও আরাধনা করলে আপনার দ্রুত আয় বৃদ্ধি হবে।

ধনু রাশি-আপনার স্বাস্হ্য ভালো করার খাতিরে লম্বা পায়চারীতে বেরোন। আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে। যথাযথ ভাববিনিময় এবং সহযোগিতা স্ত্রীর সাথে সম্পর্ক উন্নত করবে। আপনার চোখের তারা খুব উজ্জ্বল যা আপনার প্রেমিকার একটি অন্ধকার রাত প্রজ্বালিত করতে পারে। এমন পরিবর্তন করুন যা আপনার উপস্থিতিকে উন্নত করে এবং সম্ভাব্য সঙ্গীদের আকর্ষণ করে। আপনার কি বিবাহিত জীবন মানেই সব বিষয়েই আপোস বলে মনে হয়? যদি হ্যাঁ হয় তাহলে আজ আপনি জানতে পারবেন যে এটা আপনার জীবনে ঘটা সবচেয়ে ভাল জিনিস।
শুভ সংখ্যা :- 9
শুভ রং :- লাল এবং মারুন
প্রতিকার :- অবসাদ ও বিরক্তি থেকে মুক্তি পাবার জন্য কোনো বহমান জলাশয়ে গিয়ে মাছেদের খাওয়ান।

কুম্ভ রাশি-ব্যস্ত সময়সূচী সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে, কিন্তু আপনার জীবনকে নিশ্চিন্তভাবে নেবেন না, উপলব্ধি করুন যে জীবনের প্রতি যত্নই হল আসল ব্রত। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। যাদেরকে আপনি ভালোবাসেন তাদের উপহার দেওয়া এবং তাদের থেকে উপহার নেওয়ার পক্ষে শুভ দিন। প্রিয়জন ছাড়া আপনার পক্ষে সময় কাটানো অসুবিধা হবে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে। পাওয়ার কাট বা অন্য কিছুর জন্য সকালে প্রস্তুর হতে আপনি মুশকিলে পড়তে পারেন, কিন্তু আপনার স্ত্রী আপনার উদ্ধারে আসবে।
শুভ সংখ্যা :- 6
শুভ রং :- স্বচ্ছ এবং গোলাপী
প্রতিকার :- মঙ্গল গ্রহের মারাত্মক প্রভাব কমাতে ভগবান শিবের যেকোনো মন্ত্র পাঠ করুন এতে প্রেম জীবন সুন্দর হবে।