পোশাকে উপচে পড়ছে যৌবন, উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী মালাইকা

155

বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম হট এবং সেক্সি নায়িকা হলেন মালাইকা আরোরা। গত বছর পর্যন্ত যার পরিচয় ছিল, তিনি সালমান খানের বৌদি এবং আরবাজ খানের বউ। কিন্তু ব্যক্তিগত কোনো কারণে দীর্ঘ বৈবাহিক সম্পর্ক এক মুহূর্তে ছিন্ন করে বেরিয়ে এসেছেন তিনি। সম্পর্কে জড়িয়েছেন বয়সের থেকে অনেকটাই ছোট অর্জুন কাপুরের সঙ্গে।তাদের সম্পর্ক নিয়ে বহুবার তাকে উপহাস করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। তবে সব কিছুতে পিছনে ফেলে দিয়ে আজ তারা একজন সুখী কাপল হিসেবে সকলের সামনে নিজেদের ভালোবাসা প্রমাণ করতে পেরেছেন।

মালাইকা আরোরা ইনস্টাগ্রামে বেশ ভালোমতোই একটিভ থাকতে পছন্দ করেন। তারা পছন্দ-অপছন্দের বেশ কয়েকটি ছবি আমরা সোশ্যাল মিডিয়ায় দেখতে অভ্যস্ত। কখনো বাড়িতে হাউস পার্টি কখনো বা শুধুমাত্র অর্জুন কাপুরের সঙ্গে একান্ত সময় কাটানো, সবকিছুই আমরা দেখতে পাই তার ইনস্টাগ্রাম দেখে। তেমনই একটি ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে দেখা গেল অভিনেত্রীকে।

তার শেয়ার করা ছবিতে দেখতে পাওয়া যাচ্ছে যে, ময়ূরকণ্ঠী পোশাকে নিজেকে তুলে ধরেছেন মালাইকা আরোরা। ক্যাপশনে তিনি লিখেছেন, দ্য মিরর নামক একটি কফি টেবিল বুক’ সম্প্রতি ১০ বছর পূর্ণ করল। এই উপলক্ষে অর্পিতা মেহেতার উদ্দেশ্যে এই ছবি পোস্ট করেছেন মালাইকা আরোরা। এই ছবির মাধ্যমে অর্পিতাকে মন থেকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন তিনি।