সিনেমা জগতের কেরিয়ারের শুরু নিয়ে চাঞ্চল্যকর তথ্য ফাঁস করলেন ঋতাভরী চক্রবর্তী

37

ঋতাভরী চক্রবর্তী যাকে এখন সবাই চেনে, তার ফ্যাশন, তার স্টাইলে অজস্র মানুষ আজ ফিদা। ঋতাভরীর ভক্তের সংখ্যা অজস্র আজ। ঋতাভরী যে জায়গাটায় রয়েছে সেই জায়গাটা অত সহজে এসে প্রাপ্তি করতে পারেনি তিনি, কারণ সে যখন প্রথম অভিনয় জগতে ক্যারিয়ার শুরু করতে এসেছিল তখন তাকে হতে হয়েছিল অনেক বাধার সম্মুখীন।

একটি সংবাদ সংস্থায় পিটিআই এর সঙ্গে একটি সাক্ষাৎকারে ঋতাভরী জানায় যে, ইন্ডাস্ট্রি তাকে ভয় পায় কারণ ইন্ডাস্ট্রি থেকে একসময় তাকে বলা হয়েছিল যে তুমি বোকা হয়ে থাকো কারণ বোকা হয়ে থাকলে অনেক কাজ করতে সুবিধা হবে। ঋতাভরী আরো জানায় যে সেই সময় তাকে কয়েকজন অভিনেত্রীর উদাহরণ দিয়েছিল,এবং বলা হয়েছিল যে এদের মতো হলে নাকি অনেক কাজ পেতে পারবে সে।

কিন্তু ঋতাভরী জানিয়ে দিয়েছিল যে সে একজন শিক্ষিত এবং কারোরই কথা অনুযায়ী সে চলবে না। ঋতাভরী জানায় যে, বাণিজ্যিক যে সমস্ত ছবিতে অভিনয় করি সেগুলো আমি হয়তো করি কিন্তু বাণিজ্যের কি ভাষা সেটা আমি বুঝতে পারি না তাই আমি পরিচালক এর হাতে সমস্ত কিছু ছেড়ে দি।

কিন্তু এমন যদি কোন কথা হয় যেগুলোতে আমি মত দিতে পারব সেগুলো সম্পর্কে আমি অবশ্যই কথা বলি। আপাতত ঋতাভরী-চক্রবর্তী ইন্টার্নেশনাল ফিলম ফেস্টিভাল অফ ইন্ডিয়াতে তার স্থান করে নিয়েছে ব্রহ্মা জানেন গোপন কর্মটি ছবিটির মাধ্যমে। এই ছবিটিতে তিনি একজন পুরোহিতের মেয়ের অভিনয় করেছিলেন।