জঙ্গল থেকে বেরিয়ে গাড়ি থামিয়ে পর পর সেলফি, চিতাবাঘের কীর্তিতে হতবাক নেটদুনিয়া

92

বন্যপ্রাণীদের সঙ্গে ছবি তুলতে অনেকেই পছন্দ করেন। সাফারি অথবা বনে জঙ্গলে ঘুরে বেড়াতে পছন্দ করে না এমন ব্যক্তি আমাদের মধ্যেই রয়েছে। তবে বন্যপ্রাণীদের একেবারে কাছে গিয়ে ছবি তুলতে ভয় পান সকলেই। এরকম কাছে গিয়ে ছবি তোলার জন্য বিপদে পড়তে হয়েছে বহু মানুষকে। তবে হিমাচল প্রদেশের কুলু তে পর্যটকদের সাথে ছবি তোলার জন্য নিজে থেকেই এগিয়ে এল একটি চিতাবাঘ।ঘটনাটি দেখে সেখানে ভিড় জমে যায় বহু মানুষের। চিতাবাঘ টি হঠাৎ করে জঙ্গল থেকে বেরিয়ে পড়ে রাস্তাতে। তাকে দেখে সেখানে উপস্থিত সকলেই কিছুটা ভয় পেয়ে যায়।

তবে সময় যতই এগোয় বুঝতে পারা যায় যে, চিতাবাঘ টি কারোর কোনো ক্ষতি করবে না। রীতিমতো সকলের সঙ্গে খেলা করতে শুরু করে দেয় সে। এমনকি তার সঙ্গে সকলে বিনা দ্বিধায় সেলফি ও তোলে।বনদপ্তর এর পরও তারা জানিয়েছেন, চিতাবাঘ টি কারোর কোন ক্ষতি করেনি। সকলের সঙ্গে খেলা শুরু করেছিল সে। এমনকি খেলতে খেলতে গাড়ির উপরে উঠে পড়ে চিতাবাঘ টি।

সেখানে উপস্থিত অনেকেই এই ভিডিও এবং ছবি পোস্ট করে দেয় সোশ্যাল মিডিয়াতে, মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়।বনদপ্তর এর দাবি অনুযায়ী, ভীষণ ঠান্ডাতে জাতীয় উদ্যান থেকে পশুরা শহরের দিকে চলে এসেছে। সেই একই কারণে এই চিতাবাঘ টিও এসেছে বলে ধারণা সকলের। ভিডিওতে দেখা যাচ্ছে যে, খুব মজার ছলে বাঘ টি সকলের সঙ্গে আনন্দ করছে। সেইসঙ্গে ছবিও তুলেছে সকলের সঙ্গে।এরকম কিছুক্ষণ একসঙ্গে থাকার পর চিতাবাঘ আবার জঙ্গলে চলে যায়। এমন একটি অভিজ্ঞতা অর্জন করতে পেরে খুশি হয়েছেন পর্যটকরা।