এবারও ভাইরাল প্রিয়া প্রকাশের নতুন ভিডিও

21

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ার হাত ধরে বহু কিছু ঘটনা বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে আমাদের সামনে উঠে আসছে। আবার সোশ্যাল মিডিয়ায় মধ্যে থেকে বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীরা তাদের ফলোয়ার্সদের সংখ্যা বাড়াতে চেষ্টা করছেন। প্রিয়া প্রকাশ কে আমরা কমবেশি সকলেই প্রায় চিনি ।

আজ থেকে প্রায় দু’বছর আগে সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছিল। তাতে দেখানো হয়েছিল একটি স্কুলের ক্লাস চলাকালীন দৃশ্য। সেখানে একটি ভিডিওর মাধ্যমে দেখানো হয়েছিল ক্লাস চলাকালীন একটি ছেলে এবং একটি মেয়ের চোখে চোখের ইশারার মাধ্যমে প্রেম কাহিনীকে। সেই ভিডিওর যিনি অভিনেত্রী ছিলেন প্রিয়া প্রকাশ।

সেই ভিডিওতে অভিনয়ের পর তিনি ব্যা-পক পরিমাণে জনপ্রিয়তা লাভ করেছিলেন। মুহুর্তের মধ্যে তাঁর ভিডিও হয়ে গিয়েছিল ভাইরাল । অভিনয় জগতে আসার আগে তিনি মডেলিং করতেন । তাই অভিনয় সম্পর্কে বা তার কিছুটা জ্ঞান আগে থেকেই ছিল। এবার তারই আর একটি ভিডিও সম্প্রতি ইউটিউবে আপলোড হয়েছে। সেখানে প্রিয়া প্রকাশকে দেখা গেছে একটি ছবির শুটিং রত অবস্থায়।শুটিং সেটি যেমন আসে পাশে অনেক মানুষ থাকে এই ভিডিওতে প্রিয়ার পাশে প্রচুর মানুষ জন রয়েছে। অভিনেতা, কস্টিউম ডিজাইনার এবং মেকআপ আর্টিস্ট সবাই আছে ।

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হওয়ার সাথে সাথেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। ভিডিওটি পৌঁছে গেছে বিশ্বের বিভিন্ন প্রান্তে থাকা লক্ষ লক্ষ দর্শকের কাছে। অভিনেত্রী প্রিয়া প্রকাশ বড় পর্দায় অভিনয় না করে এই ভিডিওর মাধ্যমে যে জনপ্রিয়তা অর্জন করেছেন তা সত্যিই প্রশংসনীয়। যে ভিডিওটি বছরখানেক আগে ভাইরাল হয়েছিল সে টি আবার পুনর্বার উঠে এসেছে তার অনুগামীদের সামনে। ইতিমধ্যে ভিডিওতে জড়ো হয়েছে বহু লাইক শেয়ার এবং কমেন্ট ।