দেখা গেল শরীর ! ক্যামেরার সামনেই পোশাক বদলালেন সোনম কাপুর ! ভাইরাল ভিডিও

20

বলিউডের বিখ্যাত অভিনেত্রী দের মধ্যে সনাম কাপুর এর নাম করা যায়। শুধু অভিনেত্রী হিসেবে বললে ভুল হবে, তিনি একজন সফল ফ্যাশন ডিজাইনার। তাঁর আরেকটি পরিচয় আছে তিনি অনিল কাপুরের মেয়ে। নিত্য নতুন পোশাকে তিনি সব সময় আমাদের চমকে দিয়েছেন। অভিনয় করার পাশাপাশি তার পোশাকের জাদুতে মেতেছেন অনেকেই। বিয়ের পর আপাতত তিনি স্বামীর সঙ্গেই থাকেন বিদেশে। সেখানেই বেশিরভাগ সময় তিনি কাটান। লকডাউনে সম্পূর্ণ ছুটি কাটিয়েছেন স্বামীর সঙ্গে।

সোশ্যাল মিডিয়াতে নেপোটিজম কথাটি আসার পর সোনাম কাপুরের নাম এসেছিল শিরোনামে। এই সমস্ত বিতরকের মাঝখানে তিনি নিজের ইনস্টাগ্রাম বন্ধ করে দিয়েছিলেন। তিনি চাইছিলেন না কোনো বিতর্কে সঙ্গে জড়িয়ে রাখতে নিজেকে। আস্তে আস্তে সবকিছু ঠিক হয়ে যায়। বারবার অনিল কাপুরের মেয়ে বলে ব্যঙ্গ করা হলেও তিনি যে নিজের অভিনয় দক্ষতার দ্বারা বলিউডে নিজের জায়গা করে নিয়েছেন, তা আমরা সকলেই জানি। এবং তার প্রথম সিনেমা তিনি পেয়েছিলেন নিজের যোগ্যতাকে। তখন সঞ্জয় লীলা বানসালি জানতেন না যে অনীল কাপুরের মেয়ে সোনাম কাপুর। তাই সম্পূর্ণ নিজের যোগ্যতা তে কাজ তিনি পেয়েছিলেন।

সম্প্রতি ইনস্টাগ্রাম হ্যান্ডেল একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। এ ভিডিও তুমুল ভাইরাল হয় ইনস্টাগ্রামে।ভিডিওতে দেখা যাচ্ছে যে সোনাম কাপুর ক্যামেরার সামনে নিজের পোশাক বদলাচ্ছেন।জনপ্রিয় কোম্পানির পোশাক পড়ে তিনি বিদেশে রাস্তায় মডেলিং করছেন। তাকে যথাসম্ভব সুন্দর লাগছে তা বলাই বাহুল্য। এই ভিডিও দেখে আরো একবার সকলে সোনাম কাপুরের ফ্যাশন সেন্স নিয়ে প্রশংসা করেছেন। নতে লক্ষ মানুষের বেশি মানুষ দেখে ফেলেছেন এই ভিডিওটি।

ভিডিও দেখুন