৮১ বছর বয়সে মিলিন্দ সোমনের মা অবলীলায় করছেন পুশ-আপ

15

মিলিন্দ সোমন একেবারে ফিটনেস ফ্রিক একজন মানুষ, তবে শুধু তিনি নিজেই কিন্তু এমনটা নয়। তার সমস্ত পরিবার ফিটনেসের পেছনে ছোটে। এর আগেও এমনটা প্রমাণ হয়েছে, তবে সম্প্রতি এক ভিডিওতে নজর কেড়েছে সবার। মিলিন্দ সোমানের মা যার বয়স 81 বছর হলেও তার চাল চলনে সেটা বোঝা দায়। কারণ তার পুত্রবধু সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছে, যেখানে দেখা যাচ্ছে মিলিন্দ সোমান এর মা এই বয়সেও অনায়াসে পুশ আপ করছে, যা কিনা ইয়ং জেনারেশনের কাছে একটা কঠিনসাধ্য কাজ।

তবে এখানেই শুধু থেমে থাকেননি তিনি, সাথে অনবরত স্কিপিং অন্যান্য আরো শরীরচর্চার কাজ করতেও দেখা গেছে তাকে। মিলিন্দ সোমনের স্ত্রী অঙ্কিতা ইনস্টাগ্রামে এই ভিডিও শেয়ার করার পরেই নজর কেড়েছে নেটিজেনদের। এই ভিডিও দেখার পরে অনেকেই উষা সোমনকে কুর্নিশ জানিয়েছেন। অঙ্কিতা ভিডিওর ক্যাপশনে লিখেছেন, আমাকে যারা চেনে তারা জানে আমি এই ওন্ডার ওমেনকে কতটা ভালোবাসি।সম্প্রতি মিলিন্দ সোমান ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে বিতরকের মুখে পড়েছিল।

যেখানে তাকে দেখা যাচ্ছিল গোয়ার সমুদ্র সৈকতে একেবারে নগ্ন অবস্থায় দৌড়াতে। আর এই নিয়ে এক তীব্র রোষের মুখে পড়েছিলেন তিনি।তার বিরুদ্ধে অভিযোগ এসেছিল গোয়ার সমুদ্র সৈকতের পরিবেশ নষ্ট করছেন তিনি। পরে অবশ্য তিনি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, নগ্নতা যে একটা অপরাধ এই প্রথম জানলাম। আজকাল তো চারদিকে নগ্নতার ছড়াছড়ি। এটা একটি ব্যক্তি স্বাধীনতা তাই এই নিয়ে মন্তব্য করতে চাই না।

দেখুন ভিডিও