তুমুল নাচ কৃষ্ণকলির শ্যামা ও নিখিলের, ছবি মুহূর্তে ভাইরাল

30

শীতকাল মানেই বিয়ে বাড়ি, বড়দিন, ঘুরতে যাওয়া এবং পিকনিক। শীতকাল মানেই ছাদে বসে রোদ পোহাতে পোহাতে কমলা লেবু খাওয়া। আমাদের পশ্চিমবঙ্গে গুটি গুটি পায়ে চলে এসেছে শীত। সন্ধ্যেবেলা রীতিমতো ঠান্ডা লাগছে বাড়িতে বসে। টানা লকডাউন এ বাড়িতে বসে সকলেই ভীষণভাবে বোর হয়ে গেছেন।

তাই সবকিছু স্বাভাবিক হতে না হতেই কাঁধে ব্যাগ নিয়ে বেরিয়ে পড়েছেন অনেকে। উদ্দেশ্য একটাই দমবন্ধ পরিবেশ থেকে একটু স্বস্তির নিঃশ্বাস নেওয়া। আর যারা দূরে কোথাও যেতে পারছেন না তারা পরিবারের সকলের সঙ্গে বাড়ির আশেপাশে কোথাও পিকনিক করছেন।সকলের মত বাংলা সিরিয়ালের বিভিন্ন কলাকুশলীরা মেতেছেন পিকনিকের আমেজে। জি বাংলার বিখ্যাত সিরিয়াল কৃষ্ণকলি সিরিয়ালের কলাকুশলীরা কিছুদিন আগে পিকনিক করতে একত্র হয়ে ছিলেন। এই পিকনিক এর বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়।

একেবারে অন্যরূপে ধরা দেন সকলে। যার মধ্যে রয়েছেন তিয়াসা, নিল সকলেই। সিরিয়ালের পর্দাই সব সময় ভয় পাওয়া তিয়াসা কিন্তু দুষ্টু মিষ্টি রূপে ধরা দিলেন সকলের সামনে।একটি হলুদ ড্রেস পরে সকলের সঙ্গে মজা করতে দেখা গেল তাকে।এছাড়াও সেখানে হাজির ছিলেন সস্ত্রীক নীল ভট্টাচার্য। তিনি এবং তৃণা দুজনেই মেতেছিলেন সকলের সঙ্গে খেলার আমেজে। শুধু ফুটবল খেলাতে ক্ষান্ত হননি সকলে, মিউজিক্যাল চেয়ার থেকে আরম্ভ করে ছোঁয়াছুঁয়ি এরকম অনেক খেলায় খেলেছেন তারা।

আশেপাশের গ্রামের মানুষেরা চোখের সামনে তাদের পছন্দের মানুষদের দেখে যেন আবেগে আপ্লুত হয়ে পড়েছিল।সিরিয়ালের বয়স্করা পিকনিকে উপস্থিতি না থাকলেও তরুণ কলাকুশলীরা প্রায় সকলেই উপস্থিত ছিলেন পিকনিকে। নাচে-গানে খেলা জমে উঠেছিল পিকনিক। তাদের বেশ কিছু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে যা ইতিমধ্যেই ভাইরাল।