কালো নেটের ড্রেস পড়ে মোহময়ী রুপে উষ্ণতা ছড়াচ্ছেন শ্রদ্ধা কাপুর

28

যেভাবে একের পর এক অভিনেত্রী আস্তে আস্তে ফিরে আসছেন ইনস্টাগ্রামে, করে বেশ বোঝা যাচ্ছে যে, আরে একবার পুরনো কালিমালিপ্ত দিন কে পেছনে ফেলে দিয়ে নতুন করে নিজেদের গুছিয়ে ফেলতে চাইছেন সকলে। সনাম কাপুর থেকে আলিয়া ভাট,সকলে যেখানে নিজেদের ইনস্টাগ্রাম একাউন্ট এর কমেন্ট বক্স অফ করে রেখেছিলেন সুশান্তের মৃত্যুর পর, সেখানে আস্তে আস্তে ফিরে আসছেন সকলে নিজেদের স্বাভাবিক ছন্দে।এবার আসি অন্য এক অভিনেত্রী, শ্রদ্ধা কাপুরের কথায়।

সুশান্ত শেষ সিনেমাটি তে সহ অভিনেত্রী ছিলেন তিনি। তাই সুশান্তের চলে যাওয়া বিশেষভাবে নাড়া দিয়ে দিয়েছিল তাকে। যেহেতু তিনি ছিলেন একজন স্টার কিড,তাই তিনিও নিজের ইনস্টাগ্রাম একাউন্ট বন্ধ করে রেখেছিলেন কিছুদিনের জন্য।নেটিজেন্দের নেতিবাচক কমেন্টের হাত থেকে নিজেকে বাঁচানোর জন্য তিনি হেঁটেছিলেন অন্যদের দেখানো পথেই।

সম্প্রতি শ্রদ্ধা কাপুরের আরও একটি নতুন ছবি ইনস্টাগ্রামে পোস্ট করা দেখে সকলেই বুঝলেন যে, রাতের অন্ধকার কেটে গেছে।একটি কালো রঙের পোশাক পড়ে ফটোশুট করতে দেখা গেল অভিনেত্রীকে। ছবিটিতে তাকে অসম্ভব সুন্দরী দেখতে লাগছিল। ছবিটি ইতিমধ্যেই কয়েক মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন। সকল এই অভিনেত্রীকে আগামী দিনের শুভেচ্ছা জানিয়ে কমেন্ট করেছেন।