নীল বেনারসি শাড়িতে ‘রানি রাসমণি’, কনের সাজে বড় চমক

31

প্রতিভা বলতে আমরা দিতিপ্রিয়া কে বুঝি। এত অল্প বয়সে একটি সিরিয়ালের লিড রোল প্লে করা মুখের কথা নয়। ছোট খাটো সিনেমাতে অভিনয় করলেও রানী রাসমণি তার জীবনের নতুন দিশা খুলে দেয়। তার সাবলীল অভিনয় সকলকে মুগ্ধ করে দেয়। একটি কুড়ি বছরের মেয়ে এত সুন্দর অভিনয় করতে পারি তা হয়তো আমাদের কাছে এতদিন ছিল অজানা।তাকে আমরা দেখতে অভ্যস্ত বব কাট চুল এবং ওয়েস্টার্ন ড্রেসে সেজে থাকতে।

কিছুদিন আগে সামান্য কদিনের ছুটি পেয়ে দিতিপ্রিয়া বেরিয়ে গেছিল পাহাড়ের কোলে। সেখানকার বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে আপলোড করে সে। তার সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়াতে আগুনের মত ভাইরাল হয়ে যায়।তবে এবার অভিনেত্রীকে দেখা গেল একেবারে অন্য রূপে। তার এই রূপ দেখে যেন চোখ সরানো যাচ্ছে না।

দিতিপ্রিয়া র যে ছবিটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে, অভিনেত্রী পড়ে আছে একটি নীল রঙের বেনারসি। গলায় ভারী গয়না। আয়নার সামনে লজ্জালজ্জা মুখ করে বসে রয়েছে সে। এই সাজের মধ্যে দিয়ে কি কোন নতুন ইঙ্গিত দিতে চলেছে সে? এমন প্রশ্ন অনেকেরই মনে জেগেছে।এই ছবি আপলোড করে অভিনেত্রী লিখেছেন, কোথাও আমার হারিয়ে যাওয়ার নেই মানা, মনে মনে! তবে সব কথা কি মনে থাকে? তাই মনে মনে বললেও, মনের কথা যেন অভিব্যক্তি হয়ে বেরিয়ে আসছে এই ছবির মাধ্যমে।