দেখুন অবাক করা প্রতিভা! শাড়ি পড়ে একের পর এক ব্যাক ক্লিপ যুবতীর

13

আমরা নারী, আমরাই পারি। এই কথাটি প্রযোজ্য সকল নারীদের ক্ষেত্রে। পোশাক যে প্রতিভাকে লুকিয়ে রাখতে পারে না আমরা সকলেই জানি। তবে অনেকেই আছেন যারা শাড়ি পড়ে কম্পিউটারে বোধ করেন না। বাসে ট্রেনে যেতে গেলে শাড়ি পড়ে গেলে খুবই অসস্তি বোধ করেন অনেকেই।

তবে সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি আমরা একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখলে বুঝতে পারবেন যে প্রতিভা আটকে থাকে না শাড়ীর আঁচলে। মেয়েটির নাম মিলি সরকার। সে একটি স্বর্ণপদকপ্রাপ্ত জিমনাসটিক। সম্প্রতি তার একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে, যা দেখে সকলেই একবাক্যে স্বীকার করেছেন যে, অসাধ্য সাধন করেছেন তিনি।

ভিডিও দেখুন

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, লাল শাড়ি পরিহিত মিলি সরকার বেশ কিছুটা দূর থেকে দৌড়ে এসে একের পর এক ব্যাক ক্লিপ করতে শুরু করলেন। তার পর পর ব্যাক ক্লিপ করা দেখে রীতিমতো হতবাক হয়ে গেছেন অনেকেই। যেভাবে তিনি শাড়ি পড়ে তার জিবনাসটিক করছেন, সেটা সত্যি প্রশংসার যোগ্য।

যদিও এই প্রথমবার নয়, এর আগে বেশ কয়েকবার এরকম স্টান্ড দেখিয়ে ভাইরাল হয়েছে মিলি সরকার নামে এই যুবতী। মাঝে মাঝে তিনি তার শারীরিক কায়দার ভিডিও শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যেই তার প্রত্যেকটি ভিডিওর দর্শক সংখ্যা ছাড়িয়ে গেছে ১২ লক্ষেরও বেশি।