ম্যাজিক জানেন কি নুসরত, মুহূর্তের মধ্যেই বদলে ফেললেন পোশাক, মুহূর্তে ভাইরাল ভিডিও

45

টলিউড অভিনেত্রী নুসরাত জাহান একদিকে যেমন জনপ্রিয় অভিনেত্রী অপরদিকে তিনি একজন রাজনৈতিক নেত্রী। এর পাশাপাশি তিনি সংসার সামলানো রীতিমতো কোমর বেঁধে। সব কিছু করেও তিনি সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ থাকতে বেশি পছন্দ করেন। এভাবেই তিনি দিনের পর দিন দর্শকদের মন জয় করে চলেছেন। এবার তিনি সোশ্যাল মিডিয়াতে যে ভিডিওটি আপলোড করেছেন সেই আপলোড বহু মানুষের মন জয় করে নিয়েছে।

যখন দেশে টিকটক ভিডিও ছিল তখন তিনি টিকটক ভিডিও করে দর্শক মহলে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন। এখন টিকটক ভিডিও বন্ধ হয়ে যাওয়ার পর তিনি ইনস্টাগ্রামে প্রচুর ভিডিও আপলোড করেন। ভিডিও শুট করতে গিয়ে তিনি যে কোনো পোশাকই পরুন না কেন তাকে দেখেই দর্শকদের চোখ কপালে উঠে যায়। এই ভাবেই তিনি প্রতিটা ভিডিও দর্শকদের জন্য আপলোড করেন। এবার তিনি যে ভিডিও দর্শকদের উপহার দিয়েছেন সেই ভিডিওতে দেখা যাচ্ছে তিনি নিমেষের মধ্যে কিভাবে পোশাক বদলে ফেলেছেন।

শুধুমাত্র নতুন বছরের শুরুতেই না গত বছরের শেষে তিনি নানা পোশাক পরিধান করে ভিডিও আপলোড করেছিলেন তার জন্য তিনি দর্শকদের মণিকোঠায় স্থান করে নিয়েছেন। আমার ইনস্টাগ্রামে কয়েক দিন আগে তিনি একটি মজার খুনসুটি ভিডিও আপলোড করেন। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে নিখিল জৈন অভিনেত্রীকে একটি ফ্রাইং প্যান নিয়ে বেড়ে যাচ্ছে এবং হুমকি দিচ্ছে। অভিনেত্রী একটি দরজা বন্ধ করে দিয়েছে নিখিল ঐ দরজাটিকে খোলার জন্য বারবার অভিনেত্রীকে অনুরোধ করে যাচ্ছেন। এই ভিডিওটি দেখে ভয় পাওয়ার কোনো কারণ নেই কারণ এটি মজা করার জন্যই বানানো হয়েছে।

 

দেখুন ভিডিও