ঘাসের উপর বসে ভিডিও শুট মধুমিতার, ভাইরাল ভিডিও

12

ধারাবাহিক হোক অথবা সিনেমা, সব জায়গায় রয়েছে মধুমিতা সরকারের নাম।লাভ আজ কাল পরশু তে তার অসাধারণ অভিনয় সকলকে মুগ্ধ করে দিয়েছিল। চলতি বছরে তার নতুন সিনেমা মুক্তি পেয়েছে যার নাম চিনি। এটি একটি মা এবং মেয়ের গল্প। এই সিনেমাটি দেখলেই সকলেই নিজের জীবনের সঙ্গে মিল খুঁজে পাবেন। মধুমিতা সরকার ছাড়াও এখানে অভিনয় করেছেন অপরাজিতা আঢ্য।ইনস্টাগ্রামে ও বেশ একটিভ থাকেন অভিনেত্রী।

প্রাচ্য-পাশ্চাত্য সব পোশাকেই যে তিনি স্বাচ্ছন্দ্যবোধ করেন, তা আমরা আগেও দেখেছি।বহুবার হট অবতারে সকলের কাছে ধরা দেন মধুমিতা সরকার ওরফে পাখি। এছাড়াও তিনি একা ঘুরে বেড়াতে খুবই ভালোবাসেন। মাঝে মাঝেই বেরিয়ে পড়েন একা অজানার পথে। সেখান থেকে মাঝে মাঝে ভিডিও শেয়ার করুন সকলের সঙ্গে। সব মিলিয়ে ভক্তদের সঙ্গে বেশ কোয়ালিটি টাইম কাটাতে পছন্দ করেন মধুমিতা সরকার।

ব্যক্তিগত জীবনে প্রথম বিয়ে সাফল্য লাভ করতে পারেনি।সৌরভের সঙ্গে বিয়ে হবার দেড় বছরের মাথায় বিবাহ বিচ্ছেদ হয়ে যায় তার। এখন দুজনেই তার নিজের নিজের জীবনে খুশি। অভিনেত্রী জীবনে হয়তো এসেছে নতুন মানুষ। সম্প্রতি দুর্গাপূজা উপলক্ষে কলকাতার পাঁচতারা হোটেলে ব্রেকফাস্ট টেবিলে অভিনেত্রীর সঙ্গে দেখা গেছে নতুন প্রেমিক কে। যদিও সেই ভাগ্যবান এর মুখ এখনো আড়ালে রয়েছে,তবে অভিনেত্রী যে নিজের জীবনে অনেকটাই এগিয়ে গেছেন তা বোঝাই যাচ্ছে তার ইনস্টাগ্রাম একাউন্ট দেখে।

ভিডিও দেখুন