কিউট ছবি পোস্ট করতেই ভাইরাল অভিনেত্রী

13

আজ অর্থাৎ 10 তারিখ জানুয়ারি মাসের দ্বিতীয় রবিবার। এখনই মোটামুটি গরম পড়তে শুরু করে দিয়েছে। তবে তার মধ্যেই রয়েছে শীতের আমেজ। তাই এখনো পর্যন্ত সব জায়গায় পিকনিক কন্টিনিউ চলছে। সকলে এরইমধ্যে এখানে সেখানে ঘুরতে চলে গেছেন। একবার গরম পড়ে গেলে আর কোথাও কেউ যেতে পারবেন না, এই ভেবে এখনই নিদৃষ্ট গন্তব্যস্থলে পাড়ি দিচ্ছেন সকলে।তবে অনেকেই আছেন যারা শুধুমাত্র স্মৃতি রোমন্থন করেই কাটিয়ে দিলেন নতুন বছরের দ্বিতীয় রবিবার। তার মধ্যে রয়েছেন আমাদের সকলের প্রিয় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ।

তিনি রবিবার সকালে ইনস্টাগ্রামে তার ছোটবেলার একটি ছবি পোস্ট করে জানালেন সে কথা।বাড়িতে বসেই নিজের ছোটবেলার ছবি দেখে সময় কাটছে তার।জ্যাকলিন ফার্নান্ডেজ সালমান খানের হাত ধরে বলিউডে প্রবেশ করেছিলেন। ধীরে ধীরে নিজের অভিনয় দক্ষতা র দ্বারা সকলের মন জয় করে নিয়েছিলেন তিনি।

এখন তিনি বলিউডের প্রথম সারির নায়িকা হিসেবে গণ্য হন। অভিনয় করার পাশাপাশি নাচ করতে ভালোবাসেন তিনি। তার সঙ্গে চলে শরীরচর্চা এবং মডেলিং।ছোট্ট জ্যাকলিনের মিষ্টি ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়াতে। অনেকেই বক্তব্য প্রকাশ করেছেন যে, বড় হয়েও ছোটবেলার মতোই মিষ্টি দেখতে রয়েছেন জ্যাকলিন। একইভাবে তার সৌন্দর্য রয়েছে অমলিন।