একটি শিশুর বল করা দেখে রীতিমতো অবাক গেলেন তার কোচ, ভাইরাল ভিডিও

57

ভারতের আনাচে-কানাচে লুকিয়ে রয়েছে প্রতিভা। এমন অনেক প্রতিভা আমাদের ভারতে রয়েছে যা শুধুমাত্র প্রচারের আলো বিমুখ হয়ে থাকার ফলে সঠিক সম্মান পায় না। তবে সম্প্রতি কিছু রিয়ালিটি শো হবার কারণে এমন অনেক প্রতিভা আমাদের সকলের সামনে উঠে আসছে যা এতদিন আমাদের কাছে ছিল অজানা।তেমনি সম্প্রতি একটি ভিডিওর সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে, যা দেখে রীতিমতো হতবাক হয়ে যাবেন সমস্ত ক্রিকেটপ্রেমীরা।

একটি শিশুর বল করা দেখে রীতিমতো হকচকিয়ে গিয়েছিলেন তার কোচ। শিশুটি ক্রিকেট খেলতে খুবই ভালোবাসে তা বলাই বাহুল্য। কিন্তু এত সুন্দর বল করা দেখে সত্যিই অবাক হয়ে যেতে হয়।আমরা পৃথিবীর অনেক সেরা বোলার দের নাম জানি। তাদের মধ্যেই একজন হলেন শেন ওয়ার্ন। অস্ট্রেলিয়ার বিখ্যাত বোলার কে ভয় পেতেন প্রত্যেক দলের ব্যাটসম্যানরা।

অসাধারণ ভঙ্গিতে তিনি বল করতেন তা সত্যিই সকলের কাছে ছিল শিক্ষনীয়।কিন্তু এই ছোট ছেলেটি রীতিমতো শেন ওয়ার্ন কেও কিন্তু হতবাক করে দিতে পারে।তার অসাধারণ বোলিং করার দক্ষতা দেখে এটা নিশ্চিত করা যাচ্ছে যে এই ছেলেটি ভবিষ্যতে অনেক বড় খেলোয়ার হতে পারে। যদি সঠিকভাবে এটিকে ট্রেনিং করতে পারা যায়, তাহলে আমাদের ভারতবর্ষে খুব তাড়াতাড়ি একজন বড় মাপের বোলারের জন্ম হতে চলেছে তা বলার অপেক্ষা রাখে না।