বাড়ির বাগানে এইসব গাছ লাগালেই সৌভাগ্য হবে আপনার নিত্য সঙ্গী

159

সাধারন ভাবেই আমরা অনেক জায়গাতেই দেখে থাকি অথবা শুনে থাকি এই জিনিসটা রাখলে বা ওই জিনিসটা রাখলে অথবা এই কাজ করলে ভাগ্য বদলে যাবে। কে না চায় বলুন কারোর ভাগ্য বদলাতে তবে হ্যা অবশ্যই সেটা ভালোর জন্য।

জ্যোতিষ শাস্ত্র বলে যে, এমন একটি ফুলের গাছ আছে যেটি বাড়িতে থাকলে সেই বাড়িতে থাকা অর্থের অভাব চলে যাবে। এই ফুলটি ব্যবহার করলে অবশ্যই আর্থিক অভাব মিটবে বলে জানানো হয়েছে জ্যোতিষ শাস্ত্রে। আসুন এবার জেনে নিই ফুল গাছটি কিভাবে এবং কোথায় রাখলে আপনার ভাগ্য ফিরে যেতে পারে।

১) আপনার বাড়ির যেখানে লক্ষী মূর্তি রয়েছে ঠিক সেইখানে আপনাকে কিছু জিনিস রাখতে হয়, সেগুলি হল নাগকেশর ফুল, গোটা সুপুরি, চাল এবং একটি কাঁচা হলুদ, এই সমস্ত কিছুকে এক টুকরো কাপড়ে বেঁধে নিয়ে রাখতে হবে।

প্রত্যেকদিন আপনি যখন লক্ষ্মী মূর্তির পূজা করবেন তখন সেই সঙ্গে এই কাপড়ের মধ্যে বাধা জিনিসগুলোকে পুজো করবেন। আস্তে আস্তে আপনি লক্ষ্য করতে পারবেন আপনার অভাব অনটন অনেকাংশে দূর হয়েছে।

২) একটি তাবিজের মধ্যে নাগকেশর ফুল, এবং তাতে মধু দিয়ে শুক্লপক্ষের একটি শুক্রবার দেখে গলায় পড়ে নিন, এর পরে আপনি লক্ষ্য করতে পারবেন আপনার আর্থিক দিক থেকে সচ্ছলতার ব্যাপারটি।

বছরের যেকোনো একটি মাসের পুরো মাস ধরে এই নাগকেশর ফুল দিয়ে এক পূর্ণিমা তিথি থেকে আরাক পূর্ণিমা তিথি পর্যন্ত শিবলিঙ্গকে এই ফুল দিয়ে পূজা করুন, এবং পুজো হয়ে যাওয়ার পর এই ফুলটি নিয়ে রাখুন আপনার যেখানে টাকা থাকে সেখানে। অথবা আপনার যদি কোন দোকান থাকে সেই দোকানের ক্যাশ বাক্স আপনি এই সাদা কাপড়ে মুড়িয়ে ফুলটি রেখে দিতে পারেন।