হাঁটু গেড়ে বসে প্রণাম করার কিছুক্ষণ পরেই মৃত্যু হল এক হনুমানের, হতবাক এলাকাবাসী

54

হনুমানজির মন্দির টাকে সম্পূর্ণভাবে প্রদক্ষিণ করার পর এসে হাঁটু গেড়ে বসে প্রণাম করল একটি হনুমান এবং তার কিছুক্ষণ পরেই মৃত্যু হল সেই হনুমানটির। এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রে মিরাজ তালুকের গুন্ডেওয়ারি গ্রামের কাছে। বহু পুরনো মন্দিরটি এবং সেখানে এরকম একটি ঘটনা ঘটায় সাক্ষী রইল অনেকে।

অনেকে এই রকম একটি ঘটনার নানান রকম ব্যাখ্যা দিয়েছে কারণ মন্দিরটি অনেক পুরনো দিনের এবং ভীষণ জাগ্রত বলে মনে করা হয়। শনিবার দিন সকালে এই ধরনের একটি ঘটনা ঘটে মহারাষ্ট্রের মিজাত তালুকের গুন্ডেওয়ার গ্রামের ওই মন্দিরে।

প্রত্যেকদিন পুজো হয়। নানান জায়গা থেকে মানুষেরা আসে পুজো করতে। মন্দিরটির দক্ষিণ দিকে মুখ করা। এখানে রয়েছে বজরংবলির মূর্তি। জানা গেছে শনিবার সকালে যখন পুজো হচ্ছিল তার পরপরই ওই হনুমানটি পুরো মন্দিরটাকে প্রদক্ষিণ করে, ওই মন্দিরের ভিতরে ঢুকে যায় এবং তারপরেই সামনে প্রণাম করে মানুষেরা যেমন প্রণাম করে হাঁটু গেড়ে বসে ঠিক তেমনি করে এবং তারপরেই হঠাৎই তার মৃত্যু হয়ে যায়।

এরকম একটি অদ্ভুত ঘটনা দেখে সবাই ওখানে অবাক হয়ে গেছে এবং এই ধরনের একটি ঘটনাকে মানুষরা নানা রকম বিবৃতি দেওয়ার চেষ্টা করছে। ওখানকার মানুষেরা ওই মৃত হনুমানের দেহটি মন্দিরের আশেপাশে একটি জায়গাতে সমাধি দিয়েছে।খবরটি এই নেট দুনিয়ায় প্রকাশিত হলে যথেষ্ট ভাইরাল হয়ে যায় এবং অবাক হয়ে যায় প্রত্যেকে এইরকম একটি আশ্চর্য ঘটনা ঘটার জন্য।