স্বল্প পোশাকে লাল অন্ত’র্বাস পড়ে উষ্ণতা ছড়াচ্ছেন এনা সাহা

21

সম্প্রতি দুবাইতে ঘুরে এলেন এনা সাহা। সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেন তার বিভিন্ন ছবি। এই সমস্ত ছবি দেখে রীতিমতো মাথা ঘুরে গেছে বহু পুরুষের। এমনিতেই তাকে দেখতে যতটা সুন্দরী, তার শারীরিক ভঙ্গি ও ততটাই সুন্দর। কয়েকটি ওয়েব সিরিজে রীতিমতো মারকাটারি অভিনয় করে সকলকে চমকে দিয়েছেন এনা সাহা।সম্প্রতি ইনস্টাগ্রাম ঘাটতেই নজরে এলো তার বিশেষ কিছু ছবি।

প্রশ্ন আবেদনই সকলকে মাতিয়ে দিলেন এই অভিনেত্রী। যে ছবিগুলো পোস্ট করেছেন তিনি তাতে দেখা যাচ্ছে, নীল জলরাশি মধ্যে শুয়ে রয়েছেন অভিনেত্রী।পেছনের সৌন্দর্য দেখে বোঝা যাচ্ছে এটি দুবাই।মরু শহর দুবাই কে যেন আরো বেশি উষ্ণ করে তুলেছেন তার শারীরিক আবেদনে। লাল বিকিনি, সাদা ট্রান্সপারেন্ট শ্রাগ, সাথে খোলা চুল, এককথায় অনবদ্য সাজে সেজে উঠেছে তিনি।

আরও একটি ছবিতে দেখা যাচ্ছে তাকে অ্যানিমেল প্রিন্টের ডিজাইনের একটি শর্ট ড্রেস পড়ে থাকতে। সাথে রয়েছে ম্যাচিং হাই হিল বুট। নতুন এই প্রযোজক একেবারে শীতের সকাল কে উষ্ণ করে তুলেছেন তার মোহময়ী রূপ দিয়ে।প্রসঙ্গত উল্লেখ্য,মাত্র ২৫ বছর বয়সে প্রযোজক হিসেবে বলিউডে আত্মপ্রকাশ করেছেন এনা সাহা।প্রায় আড়াই কোটি টাকার বাজেটের ছবি প্রযোজনা করতে চলেছেন তিনি। এছাড়াও তার অভিনয় নিয়ে আলাদা করে বলার কিছু নেই।