গাড়িতে চাবি লাগিয়ে স্ত্রীকে বসিয়ে রেখেছিলেন স্বামী, স্ত্রী সমেতই গাড়ি নিয়ে চম্পট দিল দুই দুষ্কৃতী

13

গাড়িতে স্ত্রীকে একা বসিয়ে রেখে চাবি সমেত গাড়ি ফেলে যাওয়ার মাশুল গুনলেন এক ব্যক্তি। স্ত্রী সমেতই গাড়ি নিয়ে চম্পট দিল দুই দুষ্কৃতী। ঘটনাটি ঘটেছে পঞ্জাবের ডেরা বাসিতে। জানা যাচ্ছে গত বৃহস্পতিবার, স্ত্রীকে গাড়িতে বসিয়ে রেখে এবং গাড়ির চাবি গাড়িতেই রেখে দিয়ে সন্তানের স্কুলের ফি জমা দিতে গিয়েছিলেন রাজিব নামক এক ব্যক্তি। ওই সময়ের মধ্যেই দুই দুষ্কৃতী এমন কাণ্ড ঘটিয়েছে।

ডেরা বাসির পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, বৃহস্পতিবার ওই অঞ্চলেরই সুখমণি স্কুলে সন্তানের পড়াশোনার জন্য প্রয়োজনীয় ফি জমা দেওয়ার কথা ছিল রাজিব এবং ঋতু নামক ওই দম্পতির। ঋতুকে গাড়িতে রেখেই স্কুলে টাকা জমা দিতে গিয়েছিলেন রাজিব। ওই সময় দুই দুষ্কৃতী আচমকাই তার গাড়িতে চড়ে বসে। দুষ্কৃতীদের মধ্যে একজন ঋতুর মুখ চেপে ধরে।

অপরজন গাড়ির চালাতে শুরু করে। গাড়িতেই চাবি থাকার দরুন গাড়ি চুরি করতে দুষ্কৃতীদের বেশি বেগ পেতে হয়নি। সিসিটিভি দেখে জানা গিয়েছে, দুষ্কৃতীরা গাড়ী নিয়ে অম্বালার দিকে পাড়ি দেয়। অম্বালার টোলপ্লাজা থেকে ইউ টার্ন নিয়ে ঋতুকে জাতীয় সড়কের উপর নামিয়ে দিয়ে দুষ্কৃতীরা গাড়ি নিয়ে চম্পট দেয়। এই ঘটনার পরিপ্রেক্ষিতে দুই অজ্ঞাত পরিচয় ব্যক্তির নামে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন ডেরা বাসির স্টেশন হাউস অফিসার সতিন্দর সিংহ।