স্বামীর অবৈধ সম্পর্ক, শান্তিতে বান্ধবীর কাছে স্বামীকে ১.৫ কোটি টাকায় বিক্রি করলেন স্ত্রী!

137

বিবাহ-বহির্ভূত সম্পর্কের জেরে দাম্পত্য জীবনে অশান্তি, বিচ্ছেদ এমনকি হাতাহাতির ঘটনা প্রায়শই প্রকাশ্যে আসে। তবে স্বামীর বিবাহ-বহির্ভূত সম্পর্কের জেরে স্বামীর প্রেমিকার কাছেই তাকে বিক্রি করার ঘটনা রীতিমতো নজিরবিহীন। সম্প্রতি এই ঘটনাটিই ঘটেছে মধ্যপ্রদেশের ভোপালে। ওই এলাকার এক মহিলা সম্প্রতি দেড় কোটি টাকার বিনিময়ে স্বামীকে তার প্রেমিকার কাছে বিক্রি করেছেন!

যতদূর জানা গেল, ওই মহিলার স্বামী দীর্ঘদিন ধরেই তার সহকর্মীণীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক রেখে আসছিলেন। এই ঘটনা প্রকাশ্যে আসার পর স্বামী-স্ত্রীর মধ্যে চরম অশান্তি বাঁধে। অশান্তির জেরে নিত্যদিনই তাদের মধ্যে ঝগড়া হতো। বাবা-মায়ের অশান্তির কারণে পড়াশোনায় ব্যাঘাত ঘটছে, এমনই অভিযোগ তোলে দম্পতির ছোট মেয়ে। সে জানায়, বাবা এবং মায়ের মধ্যে রোজ এত ঝামেলা হয় যে তার এবং তার বোনের পড়াশোনায় ক্ষতি হচ্ছে।

এই অভিযোগের পরিপ্রেক্ষিতে ওই দম্পতিকে ডেকে পাঠানো হয়। সেখানে স্বামী স্বীকার করে নেন, তিনি দীর্ঘদিন ধরেই বিবাহ-বহির্ভূত সম্পর্কে আবদ্ধ। তার স্ত্রী তা জানেন। তিনি নিজেও তার প্রেমিকাকে বিয়ে করে তার সঙ্গে সংসার করতে ইচ্ছুক। তবে বাধ সাধছেন তার স্ত্রী। তিনি কিছুতেই স্বামীকে ডিভোর্স দিতে রাজি হচ্ছেন না। এমতাবস্থায় তার স্ত্রীকে বার বার বোঝানো হলে তিনি শেষমেষ স্বামীকে ডিভোর্স দিতে রাজি হন।

তবে এমনি এমনি তিনি তার স্বামীকে তার প্রেমিকার হাতে তুলে দিতে রাজি হননি। তিনি দাবি করেন, তার স্বামীর প্রেমিকা যদি তাকে একটি বিলাসবহুল ফ্ল্যাট, নগদ ২৭ লক্ষ টাকা এবং তার স্বামী যদি সন্তানদের পড়াশোনার দায়িত্ব গ্রহণ করেন, তবেই তিনি ডিভোর্স পেপারে সই করবেন। এই শর্ত সাপেক্ষে অবশেষে তিনি তার স্বামীকে ডিভোর্স দিয়েছেন। এমন ঘটনা বিগত দিনের ইতিহাসে নজিরবিহীন বলেই মনে করছেন সকলে।