সোনা ও হীরের তৈরি পোশাকে সেজেছেন উর্বশী, মনপ্রাণ উজাড় করে দিয়ে দিলেন দুবাইয়ের শেখ, দেখুন ভিডিও

29

বলিউডের জনপ্রিয় মডেল তথা অভিনেত্রী হলেন উর্বশী রাউটেলা। তাঁর সৌন্দর্যে মুগ্ধ বি-টাউন। বিভিন্ন সিনেমার আইটেম গানে তার নাচ সিনে প্রেমীদের কাছ থেকে প্রশংসা কুড়িয়েছে। তবে অভিনয় জগতে এখনো সেভাবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেননি ঊর্বশী। সে যাই হোক, ঊর্বশীর সৌন্দর্যের খ্যাতি শুধু ভারতের মধ্যেই আবদ্ধ থাকেনি। ভারতের সীমানা পেরিয়ে তা পৌঁছে গেছে আরবে।সম্প্রতি উর্বশীর বেশকিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

যেখানে দেখা যাচ্ছে আরব প্রদেশের ট্র্যাডিশনাল সাজে সেজেছেন তিনি। আরবের শেখেরা উর্বশীকে সাজিয়েছেন সোনা-হীরে দিয়ে তৈরি পোশাকে। উর্বশীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ভেসে উঠেছে সেই ছবি এবং ভিডিও। যা তার অনুরাগীদের মনে আবারও এক বার মোচড় দিতে সক্ষম।

তিনি জানালেন, আরব কাউন্সিলের ফ্যাশন শোতে অংশগ্রহণ করতেই সেই প্রবেশে উড়ে গেছেন তিনি। তাকে সাজানো হয়েছে আরো প্রদেশের “ভয়ঙ্কর-সুন্দরী” রানী ক্লিওপেট্রার সাজে।একটি ভিডিওতে তাকে একটি সিংহ ছানা কোলে নিয়ে ছবি পোস্ট করতে দেখা গিয়েছে। সোনা, হিরে, জহরতের তৈরি পোশাকে ঊর্বশী রানীর সাজে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় তুলেছেন। এই প্রতিবেদনে দেখে নিন সেই ভিডিও।