পড়নে হলুদ টপ, সাদা প্যান্ট! মোহময়ী রুপে ঝড় তুললেন ঋতাভরী

157

ঋতাভরী চক্রবর্তী, যাকে একবার দেখার জন্য প্রায় আকুল হয়ে থাকেন অনেক মানুষ। এত সুন্দর একজন নায়িকা টলিউড ইন্ডাস্ট্রিতে খুব কমই রয়েছে। তিনি যতটা না সুন্দর, তার থেকে আরো সুন্দর তার ব্যবহার। তাই খুব কম বয়সেই তিনি মানুষের ভালোবাসা অর্জন করেছেন।তার প্রথম সিরিয়াল ওগো বধূ সুন্দরী এখনো পর্যন্ত মানুষের কাছে এতটাই জনপ্রিয় যে লকডাউনে জনসাধারণের আর্জি মত সেটি আবার টেলিকাস্ট করা হয়েছিল স্টার জলসা তে।

এই সুন্দরী নায়িকা অন্য নায়িকাদের মত সোশ্যাল মিডিয়াতে সমানভাবে একটিভ। পূজার বেশ কয়েকদিন আগে তাকে বিভিন্ন ব্র্যান্ডের হয়ে পোস্ট করতে দেখা যায়। পূজা হোক বা অন্য কোন অকেশন, একেবারে আলাদা লুকে তিনি সবসময় হয়ে ওঠেন অনন্যা। এই নায়িকা যে তার শরীরের ফিটনেস সম্পর্কে কতখানি সচেতনতা বোঝা গেল তার নতুন পোস্ট দেখে।তিনি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে তিনি জিম করছেন।

জিম থেকে বেরোনোর পর একটি হলুদ ট্রাকসুট পরে তিনি এই ছবিটি তুলেছেন। এই পোশাকটি পরে তাকে খুবই সুন্দর দেখতে লাগছিল। এই ছবিটি পোস্ট করে তিনি ক্যাপশন লিখেছেন, “আমি আমার স্বাস্থ্য সম্পর্কে খুবই সচেতন থাকি। বলা ভাল স্বাস্থ্য সচেতনতা আমার একটা প্যাশন”।স্বাভাবিকভাবেই তিনি স্বাস্থ্য সচেতনতা নিয়ে চিন্তা করেন বলেই তার ফিগারে মত্ত হয়ে থাকে পুরুষেরা। তার এই সুন্দর ফটোটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পর বহু মানুষ কমেন্ট করে তার সৌন্দর্যের প্রশংসা করেছেন।