জনপ্রিয় হিন্দি গানে পজিটিভ এনার্জি ছড়িয়ে দিলেন কৃষ্ণকলির শ্যামা

13

কৃষ্ণকলি, ওরফে তিয়াসা রায়, মাঝে মাঝে তাকে দেখা যায় শুটিংয়ের ফাঁকে ফাঁকে মনোরঞ্জন করতে সকলের। তাই হয়তো তিনি এই কম বয়সে সকলের প্রিয় অভিনেত্রী এবং একইসঙ্গে সহকর্মী হিসেবে পরিচিতি পেয়েছেন।তিয়াসা রায় একজন গৃহবধূ সুনিপুণভাবে তার অভিনয় জগতে সমানভাবে কাজ করে চলেছেন তা সত্যি শিক্ষণীয় সকলের কাছে।

তিয়াসা রায় তার চরিত্রের মতো একেবারে কিন্তু নয়।বরং একেবারেই আলাদা একটি মেয়ে তার ব্যক্তিগত জীবনে।রূপের দিক থেকে হোক অথবা গুণের দিক থেকে তিয়াসা রায় ইতিমধ্যেই অনেক অভিনেত্রীকে ছাপিয়ে গেছে। মাঝে মাঝে তার ইনস্টাগ্রাম একাউন্ট এর বিভিন্ন স্টাইলিশ পোশাক পরিহিত ছবি দেখে সকলেই মুগ্ধ হন। তিনি আক্ষরিক অর্থে মা দুর্গা, যিনি এক হাতে সুন্দরভাবে সবকিছু মানিয়ে চলতে পারেন।

সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রাম একাউন্ট এর একটি ভিডিও শেয়ার করেছেন সকলের সাথে। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে কাজের ফাঁকে ফাঁকে তিনি একটি হিন্দি গানের সাথে তালে তাল মিলিয়ে নাচ করছেন। সম্ভবত কাজে র স্ট্রেস কমানোর জন্য তার এই অভিনব পদ্ধতি। তবে যাই হোক না কেন, সদাহাস্যময় এই অভিনেত্রীকে সকলেই তাদের মনে জায়গা করে দিয়েছে। অন্য সমস্ত ভিডিও এবং ছবির মতো এই ভিডিওটি ও সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। সকলেই তাঁর অক্লান্ত পরিশ্রম কে কুর্নিশ জানিয়েছেন।