বলিউডে আসার একটি অভিজ্ঞতা শেয়ার করলেন নোরা ফাতেহি

18

বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের স্বপ্ন সফল করার জন্য অনেকেই আসেন। তাদের মধ্যে অন্যতম ছিলেন নোরা ফাতেহি। তিনি এসেছিলেন নিজের ভাগ্য পাল্টাতে। কিন্তু কানাডা থেকে যখন তিনি ভারতে এসেছিলেন, তখন তার একটি তিক্ত অভিজ্ঞতা হয়েছিল। অভিজ্ঞতা এতটাই খারাপ ছিল যে, তিনি ভেবেছিলেন যে কানাডা ফিরে যাবেন। বহুদিন বাদে কারিনা কাপুরের চ্যাট শো তে এই অভিজ্ঞতার কথা বলেছিলেন তিনি। বলেছিলেন যে কিভাবে তাকে হেনস্তা হতে হয়েছিল।

অভিজ্ঞতার কথা শেয়ার করতে গিয়ে তিনি জানিয়েছিলেন, তাকে একজন কাস্টিং ডিরেক্টর বাড়িতে যেতে বলেছিলেন। তিনি যখন বাড়িতে গিয়েছিলেন কথা বলতে তখন তিনি বলেছিলেন, তার মধ্যে কোন প্রতিভা নেই। এই কথা বলার পাশাপাশি তিনি এমন ব্যবহার করেছিলেন, যা সম্পূর্ণভাবে ভেঙে দেয় নোরা ফাতেহি কে। তিনি বলেছিলেন যে, তোমার মত এখানে আরো অনেকে আছে। তোমার মতো লোক দেখতে দেখতে ইন্ডাস্ট্রি ক্লান্ত হয়ে গেছে। তোমাকে কোন দরকার নেই আমাদের।

ওই কাস্টিং ডিরেক্টর ছিলেন একজন মহিলা। যিনি রীতি মত চিৎকার করে ছিলে নোরা ফাতেহির ওপর। নোরা ফাতেহি বলেন, আমি ওখান থেকে বেরিয়ে আসার পর খুব কান্নাকাটি করেছিলাম। উনি আমাকে ডেকে পাঠিয়েছিলেন। কিন্তু এইভাবে অপমান করার কোন কারন ছিল না। আমি আগে থেকে ওনাকে চিনতাম না। বাড়িতে ডেকে নিয়ে এসে এভাবে চিৎকার করলেন উনি। আমি ভেবেছিলাম যে, ভারতবর্ষে হয়তো সকলেই এইভাবে মানুষকে ডেকে নিয়ে এসে অপমান করেন।

কিন্তু এখানেই শেষ হয়ে যায়নি নোরা ফাতেহির জীবন। বিগবসে প্রতিযোগী এসেছিলেন তিনি। সত্যমেব জয়তে ছবির দিলবার গানের নাচ করার পর তাকে আর ফিরে তাকাতে হয়নি। একের পর এক আইটেম ডান্স এর সুযোগ পেয়েছিলেন তিনি। আজ তিনি একজন তারকা। একটি রিয়্যালিটি শো-এর বিচারক হিসেবেও সুযোগ পেয়েছিলেন তিনি। তাই সেই তিক্ত অভিজ্ঞতার কথা এখন আর মনে রাখতে চান না নোরা ফাতেহি।