একটি বিবাহ অনুষ্ঠানে ভগবান তার উপস্থিতি প্রমান করলো, দেখুন ভিডিও

21

আমাদের সবার কাছেই ভগবান এক অদৃশ্য শক্তি। পৃথিবীতে বেশিরভাগ মানুষই ভগবানের অসীম শক্তিকে বিশ্বাস করে। আবার আনেক মানুষই আছেন যারা ভগবান বিশ্বাস করেনা। যেসব মানুষেরা ভগবান বিশ্বাস করেনা তাদেরকে কোথাও না কোথাও বুঝিয়ে দেয় পরমেশ্বরের তাঁর শক্তির কথা।

ঠিক এরকমই একটা ঘটনার প্রমান দিল পরমেশ্বর তার শক্তির মাধ্যমে, ঘটনাটি ঘটেছে আমেরিকায় অ্যারন সাউইটস্কি এবং ডেনিস ম্যাকক্লারের বিবাহ অনুষ্ঠানে। দুজনেই ধর্ম অনুযায়ী খিষ্টান তাই তাদের বিবাহ খিষ্টান মতেই হচ্ছিল। যখন শপথ গ্রহণের সময় আসে তখন মজার ছলে পাত্র বলেন, 2020 সালটা একদমই ভাল বছর নয় তা আমরা সবাই জানি। একথাটি বলা মাত্রই আকাশ থেকে বজ্রপাতের মত এক সাদা আলোর ঝটকা দেখতে পাওয়া যায়। সবাই এই দৃশ্য দেখে অবাক হয়ে পড়েন কারণ এই বজ্রপাতের পর কোন ঝড় বৃষ্টি হয়নি।

তারপরই এই ভিডিও আ্যরন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এবং সবাইকে বলে সাউন্ড অন করে দেখতে ঈশ্বরের কি অপরুপ মহিমা। তিনি আরো বলেন ভগবান তার ঠাট্টার আসল জবাব দিয়েছেন। অবশ্য তাদের শপথ গ্রহণের প্রথা খুব ভালোভাবে সম্পন্ন হয়েছে এবং অনুষ্ঠানে উপস্থিত কারোরই কোনো ক্ষতি হয়নি। গুরুত্বপূর্ণ বিষয় হলো সেদিন কোন ঝড় বৃষ্টি হওয়ার সম্ভাবনা ছিলনা হঠাৎই তার এই বক্তব্য রাখার পরে এমন ঘটনাটি ঘটে।

আ্যরনের মতে, সবই পরমেশ্বর এর খেলা। ভিডিওটি ভাইরাল হয়েছে দ্রুতহারে এবং কয়েক দিনের মধ্যে ভিউয়ারের সংখ্যা প্রায় দেড় লাখের কাছাকাছি পৌঁছেছে। ভিউয়াররাও একই কথাই বলেছে যে ভগবান আছে এবং ভগবানের শক্তির কোন সীমা নেই তা আরেকবার প্রমাণিত করল পরম