সমুদ্র সৈকতে একান্তে ছুটি কাটাচ্ছেন সোনাক্ষী সিনহা, শেয়ার করলেন ছবি

141

প্রবাদপ্রতিম অভিনেতা শত্রুঘ্ন সিনহার একমাত্র কন্যা সোনাক্ষী সিনহা ইতিমধ্যেই পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছেন বলিউড ইন্ডাস্ট্রিতে। সালমান খানের হাত ধরে তিনি প্রবেশ করেছিলেন বলিউড ইন্ডাস্ট্রিতে। তার প্রথম সিনেমা দেখে সকলে বুঝে গিয়েছিলেন যে তিনি একজন দক্ষ অভিনেতা হিসেবে খুব তাড়াতাড়ি নাম করতে চলেছেন।

ওভারওয়েট সোনাক্ষী শুধু অভিনয় জগতে প্রবেশ করার জন্য ওয়ার্কআউট করে তার ওয়েট কমিয়ে ফেলেছেন, একথা আমাদের সকলের জানা।অন্যান্য অভিনেত্রী দের মত তিনিও বেশ কিছুদিন সোশ্যাল মিডিয়া থেকে দূরে সরিয়ে রেখেছিলেন নিজেকে, কারণ একমাত্র সুশান্ত সিং রাজপুত।

যেভাবে তাদের কটুক্তি শিকার হতে হয়েছিল, তাতে তারা নিজেদের ব্যক্তিগত জীবন সকলের থেকে সরিয়ে রাখার সিদ্ধান্ত নেন। সময়ের সাথে সাথে আবার সবকিছু ঠিক হয়ে গেলে চলচিত্র জগত এর শুটিং শুরু হয়ে যায়। নিজের কর্মস্থলে ফিরে আসেন সকলে। কিন্তু কর্মস্থলে ফিরে এলেই তো হবেনা, যাদের জন্য তাদের এই কাজ, তাদেরকে আবার নিজেদের দিকে ফিরিয়ে আনার জন্য সোশ্যাল মিডিয়াতে আবার অ্যাকটিভ থাকতে শুরু করেছেন বিভিন্ন অভিনেতা অভিনেত্রীরা।

কিছুদিন আগে সোনাক্ষী সিনহা তার একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন যেখানে দেখা যায় তাকে একটি সমুদ্র সৈকতে বিকিনি পড়ে বসে থাকতে। খুব সম্ভবত ছবিটি মালদ্বীপে তোলা। পরিবারের সঙ্গে অথবা একান্তে ছুটি কাটানোর জন্য সোনাক্ষী সিনহা যে মালদ্বীপে গিয়েছেন তা এই ছবি থেকে স্পষ্ট।ছবিটিতে একটি সাদাকালো বিকিনি পড়ে বসে থাকতে দেখা যায় সোনাক্ষী সিনহা কে।

ছবিটি বেশ দূর থেকে তোলা হয়েছে বলে মুখ স্পষ্ট করে বোঝা যাচ্ছেনা অভিনেত্রীর। ছবির ক্যাপশন বোঝা যাচ্ছে যে তিনি একান্তে সমুদ্র সৈকতে ছুটি কাটাচ্ছেন। এইভাবে যে আস্তে আস্তে নেটিজেনদের মনের মনিকোঠায় আবার আগের মত জায়গা করে নিতে চাইছেন এই অভিনেতা অভিনেত্রীরা তা বারবার স্পষ্ট হয়ে যাচ্ছে এই সমস্ত ছবি দেখে।