রাতের পার্টিতে সকলের সামনেই রাজের ঠোঁটের মধ্যে ঠোঁট ডুবিয়ে চুমু খেলেন শুভশ্রী, ভাইরাল ভিডিও

14

সত্যি অভিনেতা অভিনেত্রীরা পারে না এমন কিছু নেই। প্রতি নিয়ত তারা কী করছেন কী পড়ছেন কোথায় যাচ্ছেন তার আপডেট দেন আর আমরা সেগুলোর অপেক্ষায় থাকি। এরকম ই এক জুটি হলেন রাজ শুভশ্রী। লোকে তাদের নতুন নামকরন ও করেছেন রাজশ্রী।

যদিও তাদের ঘরে আরেক ক্ষুদে সেলিব্রিটিও আছে যার নাম ইউভান। তিনি জন্ম থেকেই স্টার হয়ে গেছে। সবাই উদগ্রীব হয়ে থাকে ইউভানের ভিডিও র জন্য। তার কথা জানতেও চায় তার ভক্ত রা। যদিও তার বয়স মাত্র ৫মাস। যদিও এখন এই করোনার জন্য রাজ শুভশ্রী কেউ ই তাকে খুব একটা বাইরে বের করেন না। তাই তারা এখন কখনো কখনো আউটিং করলেও ইউভান কে নিয়ে যান না।

সম্প্রতি রাজ শুভশ্রীর অনেক গুলি ভিডিও সামনে এসেছে। যেমন ক্রিসমাস পার্টী নিউ ইয়ার সেলিব্রেশন সবই করেছেন এই জুটি।দীর্ঘ লক ডিউনের জেরে ঘর বন্দী দশা তে মুক্তি চাইছেন শুভশ্রী। তাই তিনি বন্ধু বান্ধব নিয়ে মেতেছেন পার্টী তে। চুটিয়ে মজা করেন তিনি। সেখানে পরিবার বন্ধু ও টলিউডের অনেক স্বনামধন্য অভিনেতা অভিনেত্রীদেরও দেখা যায়।

সম্প্রতি এমন ই আরেক টি ভিডিও তে দেখা যাচ্ছে যে রাজ শুভশ্রী তারা দুজনে পার্টী উপভোগ করছে। তারা দুজনেই ডান্স করছে এবং ডান্স করতে করতে হঠাৎ ই শুভশ্রী ও রাজ একে অপরের ঠোঁটে চুম্বন করেই চলেছেন। কী ঘনিষ্ট সেই মুহুর্তটি না দেখলে বিশ্বাস করা যাবে না। সে দৃশ্য কেউ তার মোবাইল বন্দি করেন। এভাবে প্রকাশ্যে চূড়ান্ত রোমান্সে ডুবে এই লাভ বার্ডস।

আর এই কপোত কপোতি এক সঙ্গে থাকলে যে রোমান্সের দেখা পাবো এটাই স্বাভাবিক। আর মিললোও আর তার সাক্ষী থাকলাম আমরা। নিজেদের প্রতি মুহুর্তের আপডেট দেন এই জুটি। এবং সবাই এই ভিডিও তে কী রিয়েক্সন দেয় তা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন এই দম্পতি। বিয়ের পরেও এত রোমান্স যা থেকে শেখার আছে অনেক কিছুই।

দেখুন ভাইরাল ভিডিও