শুধু দীপিকা নয়, সোশ্যাল মিডিয়া থেকে সব পোস্ট উড়িয়েছেন এই তারকারাও

88

নতুন বছরে দীপিকা পাড়ুকোন তার ভক্তদের ইনস্টাগ্রামে এক দারুণ চমক দিয়েছিলেন, যা দেখে তার ভক্ত বৃন্দ সত্যিই হতবাক হয়ে। ৫২ মিলিয়ন ফলোয়ার ইনস্টাগ্রামে দীপিকা পাড়ুকোনের। কিন্তু হঠাৎ করেই তার অফিশিয়াল একাউন্ট থেকে সমস্ত পোস্ট ডিলিট করে দেন তিনি। কিন্তু কেন? এ চিন্তায় পড়ে তার ফ্যানেরা।

কিন্তু তারপরেই একটি ভিডিও ক্লিপ শেয়ার করে দীপিকা পাড়ুকোন আর সেখানে তিনি জানায় দুই হাজার কুড়ি থেকে তিনি কী কী শিখেছেন আর সাথে সবাইকে নববর্ষের অভিনন্দন জানায়।তবে দীপিকা পাড়ুকোন এই পথে প্রথম হাঁটেননি,এর আগেও অনেক কয়েকজন তারকা তাদের ইনস্টাগ্রাম থেকে পোস্ট ডিলিট করেছে।

যার মধ্যে রয়েছে সুশান্ত সিং রাজপুত, তিনি ২০১৯ সালে সোঞ্চিরিয়া ছবি বক্স অফিসে ভালো কাজ না করায় সমস্ত পোস্ট ডিলিট করে দিয়েছিলেন।মার্কিন পপ তারকা মাইলি সাইরাস , জায়ান মালিক, অভিনেত্রী ব্ল্যাক লাইভলী সবাই তাদের নিজস্ব অফিসিয়াল ইনস্টাগ্রাম থেকে সমস্ত পোস্ট ডিলিট করেছিলেন।

মার্কিন পপ তারকা মাইলি সাইরাস ২০১৮ সালের ইনস্টাগ্রাম থেকে সমস্ত পোস্ট ডিলিট করেছিলেন। অনেকেই ভেবেছিল এটা আসলে একটা পাবলিসিটি স্টান্ট আগামী কোন গানের জন্য।কিন্তু পরে জানা যায় আসলে তার স্বামীর সাথে বিচ্ছেদের কারণেই তিনি সোশ্যাল মিডিয়া থেকে বিরত ছিলেন।।