ছেলের জন্য ক্ষমা চাইলেন কুমার শানু, ভাইরাল ভিডিও

15

উনবিংশ শতকের একজন কিংবদন্তি গায়ক ছিলেন কুমার শানু। তার গাওয়া লক্ষ লক্ষ মেলোডি গান আজও আমাদের কাছে সমানভাবে গ্রহণযোগ্য। তবে কিছু কিছু সময়ে সন্তানের জন্য বাবা মায়ের মাথা নত হয়ে যায় সকলের কাছে, তাও আবার বিনা অপরাধে। এমন একটি ঘটনা ঘটেছে সকলের প্রিয় গায়ক কুমার শানু র সাথে। আমরা সকলেই জানি, সালমান খান পরিচালিত সম্প্রতি অংশগ্রহণ করেছেন কুমার শানুর ছেলে জান কুমার শানু।

এর আগেও একটি সাক্ষাৎকারে কুমার শানু তার ছেলের বিগবসে অংশগ্রহণ করা নিয়ে আপত্তি জানিয়েছিলেন। তিনি বলেছিলেন যে, তিনি কখনোই চান না তার ছেলে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করুক।কিন্তু বাবার কথা উপেক্ষা করে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন কুমার শানুর ছেলে। এরপর বহুবার বাবার ব্যর্থতাকে সামনে তুলে ধরে জান কুমার শানু। তিনি বারবার সকলের কাছে বলেন যে, তিনি বাবার কোন সাহায্য ছাড়াই বড় হয়েছেন জীবনে।

তার বাবা তাকে কখনো মানুষ করতে চাইনি। তেমনি বিভিন্ন বিস্ফোরক মন্তব্য করেছেন কিছুদিন আগে কুমার শানুর ছেলে জান কুমার শানু।তবে সম্প্রতি আরও একটি ঘটনা ঘটিয়ে বসেছেন কুমার শানুর পুত্র, যার জন্য ক্ষমা চাইতে হলো স্বয়ং কুমার শানু কে। বিগ বসের মঞ্চ থেকে মারাঠি ভাষা কে অপমান করার জন্য সকলেই রেগে গিয়েছিলেন কুমার শানুর ছেলের বিরুদ্ধে। তাই তড়িঘড়ি ছেলের পক্ষ নিয়ে ক্ষমা চেয়ে নিলেন স্বয়ং কুমার শানু।

একটি সাক্ষাৎকারে তিনি সকলকে জানিয়েছেন যে,”দীর্ঘ চল্লিশ বছরে তিনি কখনও মাথা নত করেননি। কিন্তু আজ তার ছেলের জন্য তিনি সকলের কাছে ছোট হয়ে গেলেন। তিনি বার বার তার ছেলেকে বারণ করেছিলেন এই প্রতিযোগিতায় অংশগ্রহণ না করতে। কিন্তু সেই কথা উপেক্ষা করে তার ছেলে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন। তার ফল ভুগতে হচ্ছে তাকে”।