লাল পোশাকে সানি লিওন তোলপাড় সোশ্যাল মিডিয়া! সুপার গতিতে ভাইরাল

59

ছবিটি যদি সানি লিওনের হয়ে থাকে, তাহলে অবশ্যই সেই ছবিটি ভাইরাল হতে বেশি সময় নেয় না। তিনি যে কোন ছবি আপলোড করলেই তা নিমেষে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে। এবার ও তার অন্যথা হলো না। তিনি সমপ্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়াতে আপলোড করেছেন, যেখানে তাকে দেখা যাচ্ছে একটি লাল রঙের পোশাক পড়ে থাকতে। এটি গাছের আড়ালে দাঁড়িয়ে তিনি ছবিটি তুলেছেন। তার চোখ রয়েছে আকাশের দিকে।লাল ভেলভেট পোশাক পড়ে তাকে দেখতে লাগছে অসামান্যা। এখনো পর্যন্ত প্রায় চার লাখেরও বেশি মানুষ দেখে ফেলেছেন এই ছবিটি।

লাইক এবং কমেন্টের বন্যা বয়ে গেছে ছবিটির তলাতে। তিনি শুধুমাত্র বলিউডের একজন ভালো অভিনেত্রী নয়, খুব ভালো একজন নৃত্যশিল্পী। তিনি হয়তো প্রথম একজন অভিনেত্রী যিনি নীল দুনিয়া থেকে সরাসরি প্রবেশ করেছেন বলিউড ইন্ডাস্ট্রিতে। তাকে মেনে নিতে অসুবিধা হয়নি কারোর।ব্যক্তিগত জীবনে তিনি একজন খুবই ভালো মনের মানুষ। কিছুদিন আগে হলুদ লেহেঙ্গা পরে দত্তক নেওয়া মেয়ের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন।

এই ছবিটিতে ক্যাপশনে তিনি লিখেছিলেন খুবই সুন্দর। আর আক্ষরিক অর্থেই ছবিটি খুব সুন্দর। এছাড়াও স্বামী এবং আরও দুই সন্তানকে নিয়ে একই জামা কাপড় পড়ে তিনি ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। ছবিতে পাঁচ জন একই ধরনের পোশাক পরেছিলেন। একবারে অন্যরকমভাবে ছবিটি তোলা হয়েছিল।সেই ছবিটি ও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে বেশি সময় নেয় নি।ছবি তোলার পাশাপাশি নিজের ফিটনেসের দিকেও নজর রাখেন তিনি। একেবারে নো মেকআপ লুকে তাকে দেখতে লাগে অসামান্যা। সৌন্দর্য এবং ফিটনেস এরকম একটি মেলবন্ধন থাকার কারণে তিনি সকলের কাছে সমানভাবে গ্রহণযোগ্য।