হট লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন শাহরুখ কন্যা সুহানা, ছবি ভাইরাল মুহূর্তে

47

শাহরুখ খান বলিউডের প্রথম সারির নায়কের মধ্যে একজন। শাহরুখ খান তার ক্ষেত্রে শুধুমাত্র দেশে নয় বিদেশেও ঝুলিয়ে রেখেছে। এককথায় কিং খান কোটি কোটি মানুষের মনে বিরাজ করছেন। এইবারে শাহরুখকন্যা সুহানা যথেষ্ট প্রভাব ফেলছে তার অনুগামীদের উপর।সবসময়ই যথেষ্ট আলোচনায় থাকেন শাহরুখ কন্যা। দিনের পর দিন তার অনুগামীদের সংখ্যা যেন বেড়েই চলেছে। সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট একটিভ থাকেন সুহানা।

নানা রকম পোস্ট তার ইন্সট্রাগ্রাম হ্যান্ডেল এ দেখাই যায়। সম্প্রতি ২৫ শে ডিসেম্বর বড়দিনের দিন তিনি একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।যেখানে দেখা গেছে যে একটি সুন্দর দৃশ্য যা উপহার হিসেবে তিনি ভক্তদের সঙ্গে মিলেমিশে ভাগ করে নিতে চেয়েছেন। ওই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সাথে সাথেই যথেষ্ট ভাইরাল হয়ে গেছে। সোহানা নিউ ইয়র্কে পৌঁছেছিল তার পরবর্তী উচ্চশিক্ষা করার কিন্তু করোনার তাকে মুম্বাইতেই থাকতে হয়েছিল তার পরিবারের সঙ্গে।

লকডাউন এর সময় শেষ হয়ে যাওয়ার পর তিনি আবার নিউইয়ার্কে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এবং সম্প্রতি তিনি নিউ ইয়র্কে পৌঁছেছেন এখন তিনি তার পড়াশোনায় ব্যস্ত। করোনা পরিস্থিতির সময় বাইরে থাকা থেকে শুরু করে নিজেদের কাজে ব্যস্ত মানুষেরা সকলেই তার পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেয়েছে।সেই রকমই সুহানা এই লকডাউন এর সময় তার পরিবারের সঙ্গে অনেকদিন সময় কাটিয়েছে। তার উচ্চস্তরের শিক্ষার জন্য করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ার পরেই আবার আমেরিকায় পৌঁছে গিয়েছেন তিনি।