বোল্ড লুকে উষ্ণতা ছড়াচ্ছেন জনপ্রিয় বাঙালি অভিনেত্রী,ভাইরাল ছবি

62

ইশা সাহা, নামটা অপরিচিত মনে হলেও যদি বলি প্রজাপতি বিস্কুট সিনেমার নায়িকা অথবা গুপ্তধনের সন্ধানে সিনেমাতে পার্শ্বচরিত্রে অভিনয় করা নায়িকা তাহলে হয়তো এক মুহূর্তে চিনে যেতে পারেন আপনি। স্নিগ্ধ সৌন্দর্য তার মুখে ঘোরাফেরা করে।কোনদিনই খুব লাউড মেকআপ পছন্দ করেন না তিনি।

সিনেমা জগতে খুব অল্প কয়েকটি সিনেমা করেই খ্যাতির শিরোনামে পৌঁছে গেছেন তিনি। ইনস্টাগ্রামে অন্যান্য অভিনেত্রী দের মত খুব সচ্ছল না হলেও বেশ কয়েকটি ছবি তার ইনস্টাগ্রামে ভাইরাল হতে দেখা যায়।তার অন্য সমস্ত ছবির পাশাপাশি একটি ছবি সকলের নজর কেড়েছে। সাদা শার্ট পড়ে ফটোসেশন করেছেন অভিনেত্রী। শুধুমাত্র সাদা শার্ট পড়ে নয়, সাদা শার্টে সামনের কয়েকটি বোতাম খুলে রীতিমতো হট সেনসেশন করে ফেলেছেন ইশা সাহা।

ছবিটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট র সাথে সাথে হয়ে যায় ভাইরাল।একদম অন্যভাবে প্রিয় অভিনেত্রী কে দেখতে তার ইনস্টাগ্রামে রীতিমতো ভীড় উপচে পড়ে ছিল ভক্তদের।প্রাচ্য পাশ্চাত্য সবকিছুতেই সমানভাবে সাবলীল এই সুন্দরী অভিনেত্রী তা আরো একবার প্রমাণ হয়ে গেল। শুধুমাত্র এই ছবি নয় এর পাশাপাশি তার এখনও পর্যন্ত পোস্ট করা সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। প্রত্যেকটি ছবিতে তাকে অপূর্ব দেখতে লাগছে।