জামা তুলে “অ্যাব” দেখতে ব্যস্ত শ্রীলেখা, মুহূর্তে ভাইরাল ছবি

59

ভারতীয় বাংলা সিনেমা কে অন্যতম একজন দুর্দান্ত অভিনেত্রী হলেন শ্রীলেখা মিত্র।সম্প্রতি কিছুদিন ধরে শ্রীলেখা মিত্রের নাম খবরের শিরোনামে আসছে বারবার। কিছুদিন আগেই তিনি নেটিজেনদের বলেছিলেন, সেক্সারাইস না, এক্সরাইসে গ্লো করছেন তিনি।এরপর আবার নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল করে খবরে শিরোনামে চলে এলে শ্রীলেখা মিত্র। ইদানিং অন্যান্য অভিনেত্রীদের মতো তিনি সোশ্যাল মিডিয়াতে অ্যাক্টিভ থাকছেন যথেষ্ট। এবার নিজের টপ তুলে বাঙালির বহুচর্চিত বুড়ির ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন তিনি।

জিমে গিয়ে তিনি তার শরীর সৌন্দর্য বাড়াতে পারেন, কিন্তু এক্ষুনি তার কোনো কারণ তিনি দেখতে পাচ্ছেন না।শুধুমাত্র শ্রীলেখা মিত্র নয়, এর আগে বিখ্যাত পপ সিঙ্গার ম্যাডোনাও নিজের টামি দেখিয়ে সংবাদমাধ্যমে বলেছিলেন যে, তিনি তার নাভিতে হাত দিলে একটি আলাদা শক্তি অনুভব করেন। তার কথাতে বারবার পুরুষতান্ত্রিক কে বুড়ো আঙ্গুল দেখানোর প্রবণতা লক্ষ্য করা যায়। এবার সেই পথে হাঁটতে দেখা গেল শ্রীলেখা মিত্র কেও।একসময় লেখিকা তসলিমা নাসরিন বলেছিলেন যে,নারীরা একমাত্র নিজের শরীর নিয়ে সিদ্ধান্ত নেবার অধিকার রাখেন। একজন মানব শরীরের সৃষ্টি হয় নারী শক্তির দ্বারা। নারী শরীর থেকে সন্তানের জন্ম হয়। শ্রীলেখার পোস্টেও সেই ধরনের মনোভাব লক্ষ্য করা গেছে।এই পোস্ট করার পর নেটিজেনদের কাছ থেকে যথেষ্ট প্রশংসা প্রশংসিত হয়েছেন শ্রীলেখা মিত্র।

সোশ্যাল মিডিয়াতে একটিভ ঢাকার পাশাপাশি তিনি সদ্য শুরু করেছেন কিছু সিনেমার কাজ। খুব তাড়াতাড়ি মুক্তি পেতে চলেছে শ্রীলেখা মিত্র এবং শিলাজিত অভিনীত শর্ট ফিল্ম বারো সেকেন্ড। এই শর্ট ফিল্মের পরিচালনা করেছেন অংশুমান ব্যানার্জি। এখানে শ্রীলেখা এবং শিলাজিৎ কে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।অভিনয় করার পাশাপাশি পরিচালক হিসাবেও শ্রীলেখার ভূমিকা দেখতে পাওয়া যাবে খুব তাড়াতাড়ি। শ্রীলেখা লেখা সাইকোলজিকাল থ্রিলার নিয়ে শুরু হতে চলেছে ওয়েব সিরিজ। এই চিত্রনাট্য লিখেছেন শ্রীলেখা এবং ইন্দ্র রূপ ভট্টাচার্য। এই ওয়েব সিরিজে অভিনয় করবেন ভরত কল, চন্দ্রিমা মুখার্জি এবং শ্রীলেখা নিজে। এছাড়াও সম্প্রতি তাকে দেখতে পাওয়া যাবে বেদের মেয়ে জ্যোৎস্না ধারাবাহিকে খোক্ষসি রানির ভূমিকাতে।