জীবনসঙ্গী থাকা সত্ত্বেও অন্যের প্রতি আকৃষ্ট হলে যে সমস্যা গুলি হয়,দেখে নিন

73

আমরা অনেক সময় দেখি যারা বিবাহিত তারা অন্য পুরুষ বা মহিলার প্রতি আকৃষ্ট হয়ে পরে। যারা বিবাহিত তারা যদি অন্যের ওপর আকৃষ্ট হয়ে পরে সেটাকে আমাদের সমাজ ভালো চোখে নেয় না। তাদেরকে চরিত্রহীন বলে মনে করা হয়। যে মানুষটি অপরের প্রতি আকৃষ্ট করা হচ্ছে তার উদ্দেশ্যে বলা হয় যে সে তার সঙ্গীর সঙ্গে অন্যায় অবিচার করছে। কিন্তু কেন একজন মানুষ নিজের সঙ্গিকে ছেড়ে অন্যের উপর আকৃষ্ট হয় তার কয়েকটি কারণ নিয়ে আমরা আলোচনা করব।বেশিরভাগ ক্ষেত্রে দেখা যায় যে মানুষ সুন্দরের পূজারী হয়।

কখনো মনকে ভালোনা বেসে সৌন্দর্যের প্রতি ভালোবাসা হয়। সেই থেকেই আসে শারীরিক আকর্ষণ। এমন যাদের হয় তারা কখনো কোনো মানুষের মনকে ভালবাসতে পারে না। তারা উপরের সুন্দর চেহারাকে ভালোবাসে। তাই হঠাৎ করেই সঙ্গীর কাছ থেকে মন সরে যায়।একজনের প্রতি এক ঘেয়েমি লাগা। নতুন প্রেমে যে মজা আছে তা পুরাতন প্রেমে থাকে না। নূতন প্রেমের রোম্যান্স আপনার পছন্দ তাই আপনার সঙ্গীর কাছ থেকে হঠাৎ করেই আপনার মন অন্য জায়গায় চলে যায়।

যেকোনো সম্পর্কের ক্ষেত্রে সময় দেওয়াটা খুব জরুরী। আপনি যদি আপনার সঙ্গিনীর সময় না দেন তাহলে সে অপরের প্রতি আকৃষ্ট হয়ে যাবে। তাই সঙ্গীকে অকারণে ছেড়ে অন্যের প্রতি মেসেজ বা ফোনে ব্যস্ত হবেন না এতে আপনারই সম্পর্ক খারাপ হবে।সম্পর্কের ভিত্তি দুর্বল করে সন্দেহ। সম্পর্কের মধ্যে যদি সন্দেহ আসে সেই সম্পর্ক আর ভালো হয় না। নানা অশান্তি তিক্ততার সৃষ্টি হয়ে যায়। সন্দেহের কারণে সম্পর্ক ভেঙে যায়।