উন্মুক্ত শরীরে স্যুইমিং পুলে আগুন ধরালেন ঋতুপর্ণা

106

ছোট বউ থেকে শুরু করে দৃষ্টিকোণ, পারমিতার একদিন থেকে শুরু করে প্রাক্তন, সব স্থানে যার অবাধ বিচরণ তিনি হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। বাংলা সিনেমাকে অন্য দিশা দেখিয়েছিলেন তিনি। তার হাত ধরে বহু বছর বেঁচে ছিল বাংলা সিনেমা।যত্ন করে সাজিয়ে রাখা এই বাংলা সিনেমা ইন্ডাস্ট্রিকে তিনি তুলে দিয়েছেন আগামী প্রজন্মের হাতে।

কিন্তু আজও তার অভিনয় দেখতে পছন্দ করেন না এমন মানুষ কেউ নেই।তার অভিনয় দক্ষতা দেখে সত্যিই অবাক হতে হয়।অন্যান্য অভিনেত্রী দের মত ইনস্টাগ্রামে আজকাল একটিভ থাকছে ঋতুপর্ণা সেনগুপ্ত। সময়ের সাথে তাল মিলিয়ে চলতে হয় তা খুব ভাল করেই জানেন তিনি। তাই তাঁর সমসাময়িক অভিনেত্রীরা যেখানে পিছিয়ে পড়েছেন,সেখানে আজও তিনি সমানভাবে সকলের মনে জায়গা করে দেখেছেন।

এই বয়সেও যে তিনি কতটা সুন্দর তার ছবি দেখলেই বোঝা যায়। তার এই সমস্ত ছবি মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে। শীতের পারদ যেখানে নেমে যাচ্ছে, সেখানে এই সমস্ত ছবি শরীরের উষ্ণতা বাড়িয়ে দিচ্ছে। সুইমিং পুলে স্নান করার একটি ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল।

এই ছবিতে বেগুনি রঙের একটি সুইমিং স্যুট পরে দেখা গিয়েছিল তাকে। ছবিটি দেখলে কে বলবে যে ঋতুপর্ণা সেনগুপ্তের বয়স পঞ্চাশোর্ধ। তার প্রতিটি শারীরিক ভাঁজে যেন ছড়িয়ে রয়েছে উষ্ণতা। নির্মেদ এই চেহারাতে ছলকে ছলকে পড়ছে যৌনতা।হাতে মোবাইল ফোনে এইরকম ছবি থাকলে যেকোনো মানুষের শীত যে একেবারেই লাগবে না’ তা বলাই বাহুল্য।