বিয়ে হতেই অন্তঃসত্ত্বা নেহা, মাত্র ২ মাসেই বেবিবাম্প নিয়ে হাজির গায়িকা, ভাইরাল ছবি

95

এই বছরটা যেন নেহা কক্করের। প্রথমে আদিত্য নারায়নের সঙ্গে প্রেমের গুঞ্জন, তারপর রোহন প্রীত সিং এর সঙ্গে গাঁটছড়া বাঁধা, সব মিলিয়ে চলতি বছরটি যেন সারা জীবনের জন্য স্মরণীয় হয়ে থাকবে নেহা কক্করের। দিল্লির গুরুদ্বারে বিয়ের পর দুই মাস পর হয়েছিল তাদের রিসিপশনের আসর। বিয়ের পর দু’বার রিসিপশনের আয়োজন করতে হয়েছিল তাকে। একবার দিল্লি এবং একবার পাঞ্জাব, এই দুই জায়গাতেই হয়েছিল নেহা কক্করের রিসেপশন এর আসর। বিয়ে পর্ব মিটে গেলে তারা হানিমুনে যান দুবাইতে। সেখানকার বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল।

তাদের অনাবিল আনন্দ সকলের চোখে পড়ে।তবে সম্প্রতি মধুচন্দ্রিমা থেকে ফিরে আসার পর একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। ছবি দেখার পর সকলের চোখ কপালে উঠে যায়। ছবিটিতে স্পষ্ট নেহার বেবি বাম্প। ছবি প্রকাশে আসার পর রীতিমতো হইচই পড়ে যায় নেট দুনিয়াতে। এটা কি করে সম্ভব? এইতো সবে বিয়ে হল।কি করে দু মাসের মধ্যে গর্ভে সন্তান এসে গেল নেহা কক্করের? হিসাবটা যেন কোনোভাবেই মিলছে না কারোর।

তাই মনের মধ্যে হাজারো প্রশ্ন দানা বাঁধছে সকলের।যদিও এখনও পর্যন্ত এই বিষয়ে মুখ খুলতে নারাজ নেহা কক্কর এবং তার স্বামী রোহন প্রীত সিং।ছবির ক্যাপশনে নেহা কক্কর তার স্বামী কে লিখেছেন, এবার থেকে আরও বেশি করে খেয়াল রেখো। যা শুনে রোহন বলেন যে, অবশ্যই আরো বেশি করে খেয়াল রাখব তোমার।এখনো পর্যন্ত তাদের কাছ থেকে কোনো উত্তর না পাওয়া গেলেও, ছবিটিতে তাদের হাসিমুখ স্পষ্ট হয়ে উঠেছে, এবং তা নজর এড়ায়নি কারোর। তবে হিসেবটা না মেলা পর্যন্ত যে কেউ শান্তি পাবে না’ তা বলাই বাহুল্য।