স্বল্প পোশাকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী মধুমিতা,ভাইরাল দৃশ্য

91

বাংলা ধারাবাহিকে পাখি চরিত্রে অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। তারপর থেকেই শুরু হয়েছিল তার জয়যাত্রা। ঠিকই ধরেছেন মধুমিতা সরকারের কথা বলছি। বাংলা ধারাবাহিকের গণ্ডি পেরিয়ে তিনি আজ বৃহত্তর জগতে প্রবেশ করেছেন। লাভ আজ কাল পরশু সিনেমাতে সাহসী ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে তাকে। যেখানে অন্যান্য অভিনেত্রীরা কুণ্ঠা বোধ সরিয়ে রেখে সাহসী হচ্ছেন, সেখানে মধুমিতা কি করে পিছিয়ে থাকে।ইনস্টাগ্রামে তাকে এতটাই একটিভ থাকতে দেখা যায় যে, প্রায় রোজ তার নতুন ছবি দেখার জন্য অপেক্ষা করে থাকেন তার ভক্তরা।

তিনি ও তাঁর ভক্তদের মন রাখার জন্য নব নব সাজে সেজে আসেন। ওয়েস্টার্ন হোক অথবা ইন্ডিয়ান, সব পোশাকেই তাকে এতটাই সাবলীল দেখতে লাগে যে, তার থেকে চোখ ফেরানো যায় না।সম্প্রতি আরেকটি ছবিতে ভক্তরা উপচে পড়ে কমেন্ট করেছেন। ছবিতে এটি স্ট্রাইপ শর্ট ড্রেস পরে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

ছবিটি তিনি এমন ভাবে তুলেছেন যাতে তার বক্ষ যুগল স্পষ্ট বোঝা যায়। ছবিটি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গেছে তা বলাই বাহুল্য। এমনকি বহু মানুষ তাদের ভালোবাসার কথা জানিয়েছেন অভিনেত্রী কে।চলতি বছরে যেখানে ভক্তদের সামনাসামনি আসতে পারছেন না অভিনেতা অভিনেত্রীরা, সেখানে এমন ভাবেই তাদের কাছাকাছি যেতে চাইছেন তারা। এখন যেখানে সবকিছুই ভার্চুয়াল ভাবে চলতে থাকে, সেখানে ফ্যান ফলোইং এইভাবে বাড়িয়ে নেওয়া টা মন্দ নয়।