‘চালক’ প্রেমিকা ট্রেন থেকে নামতেই প্রোপোজ করলেন প্রেমিক, ভাইরাল ভিডিও

34

জনবহুল প্ল্যাটফর্মে এক হাতে রিং এবং অপর হাতে এক গোছা ফুলের তোড়া নিয়ে অধীর আগ্রহে যেন প্রেমিকার জন্য অপেক্ষা করছেন এক যুবক। তার ঠিক পাশেই সাদা কাপড়ে ঢাকা একটি চেয়ার রাখা আছে। সেই চেয়ারের উপর একটি সুসজ্জিত ক্যানভাসের উপর সুন্দর করে লেখা রয়েছে “মি”। তারপর দীর্ঘ অপেক্ষার অবসান। প্ল্যাটফর্মের ধীরে ধীরে প্রবেশ করলো একটি ট্রেন এবং সেই ট্রেনের চালকের আসন থেকেই নেমে এলেন এক মহিলা।এই মহিলা আর কেউ নন, এতক্ষন যার জন্য অধীর আগ্রহে প্লাটফর্মে অপেক্ষা করছিলেন ওই যুবক, তার সেই প্রেমিকাই হলেন এই মহিলা।

যিনি আবার একজন ট্রেন চালক। তারপর সর্বসমক্ষে, ট্রেনের অন্যান্য সহকর্মীদের সামনেই ওই যুবক যার নাম কনর ও সালিভান, হাটু গেড়ে বসে রীতিমতো ফিল্মি কায়দায় তার প্রেমিকা পওলাকে প্রপোজ করলেন। স্বভাবতই এই সারপ্রাইজের জন্য প্রস্তুত ছিলেন না পওলা।তাই তো প্রথমে কয়েক সেকেন্ড রীতিমতো হতভম্ব হয়ে গিয়েছিলেন তিনি। কিন্তু পরক্ষণেই আবেগের তাড়না থেকে নিজেকে সামলে নিয়ে প্রেমিকের দিকে হাতটি বাড়িয়ে দিলেন। একে অপরের সঙ্গে বাকি জীবনটা এক সঙ্গে কাটানোর শপথে বাঁধা পড়লেন দুজনে।

স্টেশন চত্বরের রেলকর্মীরা এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেটিজেনরা তাদের জীবনের সেই বিশেষ মুহূর্তের সাক্ষী রইলেন। ঘটনাটি ঘটেছে বার্সেলোনার আইরিশ রেলওয়ের অন্তর্ভুক্ত ডাবলিনের পিয়ার্স স্টেশনে।সোশ্যাল মিডিয়ার মানুষের মন কেড়ে নিয়েছে এই ভিডিও। ইতিমধ্যেই তিন লক্ষেরও বেশি মানুষ তাদের সেই বিশেষ মুহূর্তের সাক্ষী থেকেছেন। লাইক কমেন্টে ভরে উঠেছে এই ভিডিও পোস্ট। ক্রিসমাসের আগে পওলোর জন্য এর থেকে ভাল গিফট আর কি দিতে পারতেন কনর ও সালিভান?