নামমাত্র পোশাকে আগুন ধরালেন মালাইকা, ৪৭ বছরেও কাঁপাচ্ছেন নেট দুনিয়া

78

মালাইকা অরোরা, নামটা মাথাতে আসলেই আমাদের মনে আসে সবথেকে সেক্সিয়েস্ট মহিলার কথা। হ্যাঁ, তিনি প্রথম আমাদের শিখিয়েছিলেন ট্রেনের উপরে কিভাবে নাচ করতে হয়। তিনি প্রথম শিখিয়েছিলেন উষ্ণতার পারদ কিভাবে সকলের মধ্যে ছড়িয়ে দিতে হয়। আজ এত বছর পরেও তার ছবি দেখলে সকলের মধ্যে একটি অসম্ভব উত্তেজনা কাজ করে। তার নতুন ছবি দেখে আরো একবার সকলের মনে উষ্ণতার পারদ চড়িয়ে দিতে পারলেন মালাইকা আরোরা।সোশ্যাল মিডিয়াতে কার্যত মাঝে মাঝেই তাকে সক্রিয় থাকতে দেখা যায়। খবরের শিরোনামে উঠে আসে তার প্রতিটি ছবি।

মালাইকা ছবিগুলি খুব ভালোভাবেই গ্রহণ করেন তাঁর ভক্তরা। তার প্রতিটি ছবিতে উপচে পড়ে সৌন্দর্য। তাকে দেখে বোঝার উপায় নেই সেই একজন 10 বছরের ছেলের মা।ইনস্টাগ্রামে মালাইকা আরোরার প্রায় এক কোটিরও বেশি ফলোয়ার। খুব কম অভিনেত্রীকে এত বেশি মানুষ ফলো করেন। চিরকাল পার্শ্ব চরিত্রে অভিনয় করে গেলেও তার প্রধান পরিচয় ছিল তিনি সালমান খানের বৌদি।

কিন্তু গতবছরের স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ায় সেই পরিচয় থেকে সরে যেতে হয়েছে তাকে।আপাতত তিনি চুটিয়ে প্রেম করছেন অর্জুন কাপুরের সঙ্গে। অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে আসার পর মাঝে মাঝেই তার নাম খবরের শিরোনামে দেখা যায়। তার থেকে ছোট একজন ছেলের সঙ্গে প্রেম, তার সঙ্গে ডেট করা নিয়ে বিতর্ক উঠেছিল তুঙ্গে।কিন্তু কখনোই এইসব নিয়ে মাথা ঘামাননি মালাইকা আরোরা। বেশ কিছুদিন আগে তার করণা হয়েছিল। কিন্তু অসুস্থ থেকে সুস্থ হয়েছেন এখন তিনি।