বড়দিনের পার্টিতে সবার সামনেই শুভশ্রীকে চুমু খেলেন রাজ, মুহূর্তেই ভিডিও ভাইরাল

91

বড়দিনের শুভেচ্ছা জানাতে সকলের পাশাপাশি ইনস্টাগ্রামে পোস্ট করলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তবে শুধুমাত্র নিজের ছবি নয়, তিনি পোস্ট করলেন তার স্বামী,শাশুড়ী ও পরিবারের সকলের ছবি। তবে শুধুমাত্র ছবি বললে ভুল হবে, এটি একটি বুমেরাং। এটি এমন একটি ছোট ভিডিও যা একটি মুহূর্ত কে বারবার তুলে ধরে। শুভশ্রীর ভিডিওর মাধ্যমে তার পরিবারের সকলের প্রতি তার ভালোবাসার কথা জানিয়েছেন।ভিডিওটির প্রথমেই রয়েছে রাজ এবং শুভশ্রীর চুম্বনের দৃশ্য।

সকলেই ভেবেছেন হয়তো শুধুমাত্র শুভশ্রী তার এবং তার স্বামীর ভালোবাসার মুহূর্ত তুলে ধরতে এই ভিডিওটি পোস্ট করেছেন। কিন্তু না,তিনি রাজের পাশাপাশি তার শাশুড়ি মায়ের সঙ্গে চুমু খাবার দৃশ্য তুলেছেন।শুধুমাত্র শাশুড়ি এবং স্বামী নয়,তার বাড়িতে বড়দিন উপলক্ষে যে ছোট করে পার্টির আয়োজন করা হয়েছে, তার একটি দৃশ্য তুলে ধরেছেন তিনি এই ভিডিওর মাধ্যমে। সেখানে ঘনিষ্ঠ বন্ধু বান্ধবদের দেখা যাচ্ছে।

//www.instagram.com/embed.js

আর দেখা যাচ্ছে রাজের ভাগ্নি কে।এছাড়াও গাড়ির ভেতরে একে অপরের পাশে বসে একটি ছোট্ট ভিডিও তুলে ধরেছেন তিনি। সবকটি ভিডিও একত্রে নিয়ে এসে একটি বড় ভিডিও তৈরি করেছেন শুভশ্রী। আর সেই ভিডিওটি তিনি পোস্ট করেছেন বড়দিন উপলক্ষে শুভেচ্ছা জানানোর জন্য।তবে এই ভিডিওতে ছোট্ট উইবান কে মিস করেন সকলেই। সে থাকলে ভিডিওটি র ষোল কলা পূর্ণ হতো তা বলাই বাহুল্য।