পরণে লাল পোশাক, রেড হট সোনম কাপুর

79

বহুদিন বাদে আরো একবার ইনস্টাগ্রামে ছবি পোস্ট করলেন সনাম কাপুর। সুশান্তের মৃত্যুর পর নেটিজেনদের নেতিবাচক মন্তব্যের জন্যে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলের কমেন্ট বক্স অফ রেখেছিলেন তিনি। কিন্তু সময় সব কিছুর জবাব দিয়ে দেয়। তাই আরো একবার নতুন সাজে ইনস্টাগ্রামে দেখা গেল তাকে। আন্দোলন থেকে শুরু করে উত্তেজনা সবকিছুই আজ অতীত। সকলেই ব্যস্ত জীবনে ফিরে গেছেন। অতীত নিয়ে ভাবার সময় আর কারোর নেই। তাই সুশান্ত কে নিয়ে মাতামাতি করার সময় কারোর নেই।

তাই জ্ঞানী মানুষ বলেছিলেন, যার যায় সেই জানে তার কষ্ট। তাই একমাত্র সুশান্তের হারানোর কষ্ট সুশান্তের পরিবারই জানে, অন্য কেউ সেই কষ্ট বুঝতে পারবে না। যাইহোক, অভিশপ্ত বছরের মতো অভিশপ্ত এই ঘটনা কেও ভুলতে বসেছেন সকলে। সকলেই প্রস্তুত আগামী বছরের অপেক্ষায়।

এবার আসা যাক সোনাম কাপুরের কথা তে। নতুন ইনস্টাগ্রাম পোষ্ট দেখে আরো একবার তাকে ভালবেসে ফেলবেন আপনি। লাল হল্টারনেট পোশাকে তাকে দেখতে লাগছে অসাধারণ। তার মুখের হাসি বলে দিচ্ছে যে, তিনি আর অতীত নিয়ে চিন্তা করেন না। আপাতত তিনি রয়েছেন তার স্বামীর সঙ্গে বিদেশে। সেখানেই সময় কাটাচ্ছেন স্বামীর সঙ্গে।

কিছুদিন আগে একটি ফ্যাশন ডিজাইনারের পোষাক পরে ভিডিও পোস্ট করেছিলেন সনাম কাপুর, এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে বেশি সময় লাগেনি। তারপর আরো একবার নতুন পোশাকে তাকে দেখতে পেল নেটিজেনরা। এই ছবি এবং ভিডিও আরও একবার স্পষ্ট করে জানিয়ে দিচ্ছে যে, নতুন করে মঞ্চে নামার জন্য একেবারেই প্রস্তুত সনাম কাপুর।