যেসব বলিউড নায়িকারা বিয়ের আগেই গর্ভবতী হয়েছেন

93

জীবন বারবার আসেনা। তাই আমাদের জীবনে বাইরের লোকের কথা না শুনে নিজেদের কথা শোনা উচিত। সমাজের রীতি-নীতি কে বুড়ো আঙুল দেখিয়ে নিজের হিসাবে বাঁচতে চান অনেকে। হয়তো তার জন্য মাঝে মাঝে কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে হয় তাদের। কিন্তু সেই সব কিছুকে কখনো পাত্তা দিতে চান না তারা।মাথা উঁচু করে নিজের জীবনে এগিয়ে যেতে চেয়েছেন যে সকল মানুষ আজকে তাদের কথা জানবো আমরা। তালিকাটা একটু লম্বা তাই ধৈর্য ধরে পড়তে হবে।কঙ্কনা সেন শর্মা অপর্ণা সেনের মেয়ে। রণবীর শোরে সঙ্গে দীর্ঘদিন তিনি লিভন রিলেশনে ছিলে।

বিয়ে করার আগেই প্রেগ্ন্যান্ট হয়েছিলেন তিনি। সবকিছু সুন্দর করে চললেও অচিরেই তাদের ডিভোর্স হয়ে যায়। বলিউডের অন্যতম সুন্দরী শ্রীদেবী কিন্তু বিয়ের আগেই সন্তান ধারণ করেছিলেন। তাকে নিয়ে স্বপ্ন দেখতেন না এমন পুরুষ বোধ হয় পাওয়া যাবেনা এই পৃথিবীতে। বনি কাপুর তার সঙ্গে সম্পর্কে আসার পর গর্ভে সন্তান আসে তার। তড়িঘড়ি বিয়ে করতে হয়েছিল তাদের।দক্ষিণী হিরোইন সারিকা কমল হাসানের সন্তানের মা। তাকে অনেকেই না চিনলে কমল হাসানকে অনেকেই চেনেন। প্রথম সন্তান শ্রুতি হাসান পেটে থাকাকালীন তিনি বিয়ে করেছিলেন।

তাহলে পরবর্তী সময়ে তাদের বিচ্ছেদ হয়ে যায়। বলিউডে খুব নাম না থাকলেও অমৃতা আরোরা কে আমরা সবাই চিনি। ব্যবসায়ী বয়ফ্রেন্ড শাকিল লাদাখের সঙ্গে থাকাকালীন তিনি সন্তানসম্ভাবনা হয়েছিলেন। পরে অবশ্য তাকেই তিনি বিবাহ করেছিলেন।বলিউডের অন্যতম হট নায়িকা সেলিনা জেটলি বিয়ের আগে সন্তান সম্ভবা হয়েছিলেন। যদিও তারপর তিনি বিয়ে করে নেন এবং যমজ সন্তানের জন্ম দেন। সবথেকে আশ্চর্যের বিষয় পরেরবার তিনি যমজ সন্তানের জন্ম দিয়েছিলেন।এবার যে নামটি করব তা শুনলে হয়তো আশ্চর্য হয়ে যাবেন।

বিয়ের আগে অক্ষয়ের সন্তানের মা হতে চলেছেন টুইংকেল খান্না। আশ্চর্যের কথা হলেও, আরভ যখন পেটে ছিল তখন তারা বিয়ে করেছিলেন।মহিমা চৌধুরী ববি মুখোপাধ্যায় কেবিয়ে করেছিলেন 2006 সালে। তখন তিনি সন্তান সম্ভবা ছিলেন।ঠিক যখন তার ক্যারিয়ারের তুঙ্গে ছিল তখনই তিনি বিয়ে করে বসলেন। পরে অচিরেই হারিয়ে গিয়েছিলেন গ্ল্যামার দুনিয়া থেকে।